রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯, ০৪:৪৬ পূর্বাহ্ন

সিলেট প্রতিদিনে সংবাদ প্রকাশের পর ঠিক হলো বিশ্বনাথের রোড সাইন

সিলেট প্রতিদিনে সংবাদ প্রকাশের পর ঠিক হলো বিশ্বনাথের রোড সাইন

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট প্রতিদিনসহ বিভিন্ন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের পর ঠিক করা হয়েছে বিশ্বনাথের ভূল রোড সাইনগুলো। সিলেট-কামালবাজার-বিশ্বনাথ জিসি রোডের রাজনগর মোড়ে ট্রাফিক সাইনদুটি উল্টোদিকে সড়ক দেখাচ্ছে শিরোনামে সিলেট প্রতিদিন সহ কয়েকটি গণমাধ্যমে গত ৮সেপ্টেম্বর সংবাদ প্রকাশিত হয়। এবং উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন ঠিকাদারী প্রতিষ্ঠান রোড সাইনগুলো ভূলবশত: লাগিয়েছে এগুলো পরিবর্তন করা হবে বলে আশ্বাস দেন।

সংবাদ প্রকাশের পরই ‘আচমকা বায়ে মোড়, আচমকা ডানে মোড়’ ভূল রোড সাইনগুলো সংশোধন করে ‘সামনে বাম দিকে আচমকা মোড় আছে ও সামনে ডান দিকে আচমকা মোড় আছে’ রোড সাইনগুলো লাগানো হয়েছে।

গুরুত্বপূর্ণ এ সড়কে খামখেয়ালীভাবে লাগানো রোড সাইনগুলো সংশোধন করায় স্বস্তি প্রকাশ করে স্থানীয় এক কলেজ ছাত্র জানান, বিশ্বনাথ-সিলেট সড়কে কোনো দূর্ঘটনা হলে বিকল্প রোড হিসেবে সিলেট-কামালবাজার- বিশ্বনাথ রোড দিয়ে চলাচল করে সবধরনের যানবাহন। আর এই রাজনগর মোড়েই রাতের বেলা অপরিচিত চালকদের অনেক সময় বিপাকে পড়তে হয়েছে। ওই রোড সাইনগুলো সংশোধন করায় ওই স্থানটি দূর্ঘটনার আশংকামুক্ত।

প্রসঙ্গত, সিলেট-কামালবাজার-বিশ্বনাথ জিসি রোডের ১১কিলোমিটার আরএইচডি প্রায় ৩কোটি ৬০লাখ টাকা ব্যয়ে সংষ্কার কাজ শেষ হয়েছে মাসখানেক আগে। গ্রীলবার্ড নামের ঠিকাদারী প্রতিষ্ঠান এ কাজ সম্পন্ন করলেও সড়কের বিভিন্ন মোড়ে ট্রাফিক সাইনগুলো ভূল লাগানো

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24