কারা আসছেন সিলেট জেলা ছাত্রলীগের নেতৃত্বে?

0
6795
sylpro24
sylpro24
নিজস্ব প্রতিবেদকঃ১৮ই মার্চ সিলেট জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই সম্মেলনে পুরাতন কমিটিকে বিলুপ্ত করে গঠন করা হবে দেশের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলা শাখার নতুন কমিটি।
সম্মেলনের তারিখ ঘোষনার পর থেকেই সবার দৃষ্টি  বৃহত্তম এ ছাত্র সংগঠনটির শীর্ষ দুটি পদের জেলা শাখার নেতৃত্বে কারা আসছেন? এ প্রশ্ন এখন শুধু দলীয় নেতাকর্মীই নয়, জেলা-উপজেলার রাজনৈতিক অঙ্গনেও ছড়িয়ে পড়েছে। ছাত্রলীগের শীর্ষ নেতৃত্বে কে আসছেন এ নিয়ে সর্বত্র চলছে আলোচনা।
নেতাকর্মীদের মধ্যে চলছে নানা জল্পনা কল্পনা, কারো আগ্রহের কমতি নেই কে হচ্ছেন ক্ষতাসীন দলের ভ্রাতৃপ্রতীম সংগঠন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারাণ সম্পাদক।
এদিকে বেশ কয়েক জন সম্ভাব্য সভাপতি ও সাধারণ সম্পাদক হওয়ার ইচ্ছা নিয়ে জোর তদবির করে যাচ্ছেন।তাদের মধ্যে  বিপ্লব কান্তি দাস, হোসাইন আহমদ, কনক পাল অরুপ, নাজমুল ইসলাম, রাশেদুল ইসলাম রাশেদ, সালাউদ্দিন পারভেজ, শাক্কুর আহমদ জনি, জাওয়াদ খান,বখতিয়ার আকরাম চৌধুরী অনি, মুহিবুর রহমান,তাহমিদ আহমেদ নাদেল,দেলোয়ার হোসেন দিলাল,নুরুল হোসেন নুরু সহ কয়েক জনের নাম বেশ জোরেস্বরেই শোনা যাচ্ছে।
বিভিন্ন সূত্রে জানা গেছে, আজাদ-রনজিত নিয়ন্ত্রীত (টিলাগড় গ্রুপ) থেকে যারা আলোচনায় আছেন, তারা হলেন বখতিয়ার আকরাম চৌধুরী অনি, হোসাইন আহমদ, কনক পাল অরুপ ও নজমুল ইসলাম।
জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানের অনুসারী (তেলিহাওর ব্লক) থেকে সম্ভাব্য যাদের নাম শুনা যাচ্ছে সালাউদ্দিন পারভেজ, শাক্কুর আহমদ জনি, জাওয়াদ খান।
নতুন চমক হিসাবে আছেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী’র  বলয় থেকে বিপ্লব কান্তি দাস,মুহিবুর রহমান,তাহমিদ আহমেদ নাদেল ও দেলোয়ার হোসেন দিলালের নাম শুনা যাচ্ছে।
এদিকে নতুন কমিটি হবে এই ধারনায় প্রাণচাঞ্চল্য ফিরেছে নেতাকর্মীদের মধ্যে। আসন্ন কমিটিতে ত্যাগী ও মেধাবী ছাত্রনেতাদের নিয়ে দলের জন্য নিবেদিত প্রাণ,যোগ্য কর্মী  ও আদর্শিক ছাত্র নেতাদের মুল্যায়ন করে একটি সময়োপযোগী কমিটি উপহার দেয়ার জন্য দলীয় ঊর্ধ্বতন নেতাদের প্রতি তৃণমূলের নেতা কর্মীরা দাবী জানিয়েছেন।

Leave a Reply