শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯, ১২:২১ অপরাহ্ন

নগরীর ইসলামপুরে পালাতে গিয়ে মাদক মামলার আসামীর মৃত্যু

নগরীর ইসলামপুরে পালাতে গিয়ে মাদক মামলার আসামীর মৃত্যু

সিলেট প্রতিদিন প্রতিবেদক::শাহপরাণ থানা পুলিশের একটি দল ইসলামুপর এলাকায় বুধবার (১৪ নভেম্বর) রাতে ৩ টার দিকে মাদক মামলার আসামীকে গ্রেফতারের জন্য অভিযান চালায়।

এসময় ওই এলাকার ফাল্গুনী ৩৮ নং বাসার বাসিন্দা মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামী আব্দুল্লাহ (৩০) পুলিশ উপস্থিতি টেরপেয়ে বাসার ছাদ থেকে লাফ দিয়ে পালিয়ে যাওযার সময় গুরুত্বর আহত হন।

এরপর তার পরিবারের লোকজন ও পুলিশ আব্দুল্লাহকে আহতবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের ১১নং ওয়ার্ডে ভর্তি করেন। সেখানে বুধবার (১৪ নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ওসি আক্তার হোসেন জানান, সিলেট যুগ্ম মহানগর ১ম আদালতে আব্দুল্লাহ’র একটি মাদক মামলা বিচারাধীন। ওই মামলায় তার বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়না জারি করেন। পরোয়না পেয়ে আব্দুল্লাহ বাসায় পুলিশ অভিযান চালাতে গেলে সে পুলিশের উপস্থিতি টেরপেয়ে ছাদ থেকে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আহত হয়। পরে তার বাসার লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, তার বাসার গেইট বন্ধ থাকায় পুলিশ গেইটের সামনে দাঁড়িয়ে ডাকাডাকি করলে সে ছাদ থেকে পালানোর চেষ্টা চালায়। এ ঘটনার সাথে পুলিশের অভিযানকারী দলের কোন গাফিলতির আছে কিনা তা গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24