মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ০৭:২৮ পূর্বাহ্ন

২০ সেপ্টেম্বর ফের দায়িত্ব নিচ্ছেন আরিফ, থাকবেন অর্থমন্ত্রী

২০ সেপ্টেম্বর ফের দায়িত্ব নিচ্ছেন আরিফ, থাকবেন অর্থমন্ত্রী

সিলেট প্রতিদিন প্রতিবেদক :: সিলেট সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী আগামী ২০ সেপ্টেম্বর নগর পিতার ফের দায়িত্ব গ্রহণ করছেন। ইতিমধ্যে শপথ বাক্য পাঠ করানোর কাজ শেষ হয়ে গেছে। আজ বুধবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তোঁকে শপথ বাক্য পাঠ করিয়েছেন।

আগামী ২০ সেপ্টেম্বর নগর পিতার দায়িত্ব আরিফুল হক চৌধুরী নিচ্ছেন বলে বুধবার সন্ধ্যায় সিলেটপ্রতিদিনকে জানিয়েছেন সিলেট সিটি করপোরেশন’র টানা চারবারের ও সিলেটের ইতিহাসে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ।

তিনি জানান- সিসিক মেয়র’র দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত থাকার কথা রয়েছে। অর্থমন্ত্রীর কাছ থেকে আমরা দোয়া নিতে গেলে তিনি মেয়র’র দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে থাকবেন।

আজাদুর রহমান আজাদ আরও জানান- অর্থমন্ত্রী মেয়র এর দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১৯ সেপ্টেম্বর সিলেটে আসবেন এবং পরদিন বৃহস্পতিবার মেয়র এর দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

এ নিয়ে কথা বলতে চাহিলে সিসিকের নব-নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন





© All rights reserved © 2019 sylhetprotidin24