হাইব্রিডদের নিয়ে যা বললেন জেলা যুবলীগের সভাপতিঃ”ইউ বি ফেমাস ওর বি নটোরিয়াস”

0
1333
sylpro24
sylpro24


ফেসবুক তেমন একটা দেখিনা । আজ বাধ্য হয়ে কথাগুলি লিখলাম । রাতে এক ফোটা ও ঘুম হয়নী । শরীরটাও ভাল নেই ।  মনে করলাম কিছু একটা করি তখন এ কথা গুলি মনে পড়লো । আমাদের দেশছাড়া অন্য দেশে একজন বড় মানুষের  বিরুদ্বে  একটা ভূল ধরে যদি একটা মিছিল হয় তা হলে সে মাফ চেয়ে সে পথ পরিহার করে ।
আর আমাদের দেশে মাফ চাবো তো দুরের কথা, আমরা  ঐ পয়েন্টে আরো  কঠোর হই কারন আমার   মা,বাবা গালি খাক আমার  কি আসে যায়? আমার নাম কামানোর দরকার,  মান সম্মানের তোয়াক্কা আমার করার দরকার নেই  কারন আমি ইতর  ।
আমরা রাজনীতি করি সমাজ,দেশ জাতীর উন্নয়ন এর জন্য এবং কিছুটা সম্মান পাওয়ার জন্য  কিন্তু আজকাল রাজনীতি হচ্ছে নিজের উ্ন্নয়ন এর জন্য এবং সম্মান বিসজর্ন দেওয়ার জন্য ।
একটা কথা আছে না  “ইউ বি ফেমাস ওর বি নটোরিয়াস” যেভাবে আমি রাজনীতি করছি এটা স্বাভাবিক পথ, এ পথটা পাড়ি দিতে অনেক সময়ের প্রয়োজন আবার আউটপুট আসতে অনেক ধর্য্যের প্রয়োজন ।
এখন যদি খুব তাড়াতাড়ি পরিচিতি লাভ করতে চাই তা হলে একটা দা হাতে নিয়ে ন্যংটা হয়ে যদি রাস্থা দিয়ে দৌড়াই এটাও একটা পরিচিতি । কুখ্যতি অজর্ন করা  যেতে পারে । কে যায়? আব্দুল্লাহ চেয়ারম্যনের ছেলে । নাম কি?  শামীম ।  ন্যংটা কেন?  দা হাতে কেন?  সে পাগল ।
বর্তমানে কিছু হাইব্রিড রাজনীতিবিদরা তাড়াতাড়ি নাম দাম কামাতে যেয়ে  নিজে গালি খায়, বড়বড় আত্মীয় স্বজনের নামকে  কুলষিত করে,  মা বাবাকে ও গালি শোনায় ।
হাইব্রিডদের বলি কেন এসব?  যারা রিয়েল নেতা কর্মী তাদের মন জয় করার চেষ্টা করো । তাদের নিয়ে কাজ করো ।  তখন তো তুমি নেতা ন্যংটা হয়ে দা হাতে নিয়ে দৌড়ানোর পথ পরিহার করে  নেতা কর্মীদের মন জয় করার চেষ্টা করে নেতা হও । তখন দেখা যাবে কি হয় ?

মন্তব্য

মন্তব্য