শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯, ০৬:১৭ পূর্বাহ্ন

স্বপ্ন রং বুটিকস এর উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিল

স্বপ্ন রং বুটিকস এর উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিল

প্রতিদিন ডেস্ক:: সিলেট নগরীর মদীনা মার্কেটস্থ মাহমুদ কমপ্লেক্সে স্বপ্ন রং বুটিকস এর উদ্বোধন উপলক্ষে এক দোয়া মাহফিল গতকাল ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে অনুষ্ঠিত হয়।

স্বপ্ন রং বুটিকস এর সত্ত্বাধিকারী কয়েছ আহমদ এর সভাপতিত্বে ও পরিচালনায় দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শহিদ আহমদ। বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী ও ব্যবসায়ী হাজী ইলিয়াস মিয়া, হাফিজ জুনায়েদ আহমদ, শাহজাহান আহমদ, মারুফ আহমদ, আজাদ আহমদ, মালেক আহমদ, আসব উদ্দিন, শাহীন, জাবেদ প্রমুখ।

স্বপ্ন রং বুটিকস এর ব্যবসায়িক উন্নতি ও সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা নজিম উদ্দিন কাসেমী।

পরে প্রধান অতিথি চেয়ারম্যান আলহাজ¦ শহিদ আহমদ ফিতা কেটে স্বপ্ন রং বুটিকস এর উদ্বোধন করেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সততার সাথে ব্যবসা পরিচালনা করলে ব্যবসায় লাভবান হওয়ার পাশাপাশি প্রতিষ্ঠিত হওয়া সম্ভব। তিনি গুণগতমান ঠিক রেখে গ্রাহকদের সাথে ভাল ব্যবহারের মাধ্যমে ব্যবসা প্রসারের আহবান জানান।

স্বপ্ন রং বুটিকস এর সত্ত্বাধিকারী কয়েছ আহমদ বলেন, তার দোকানে রেডি-আনরেডি বুটিকস, জরজেট, বাটিক ও ইন্ডিয়ান থ্রি-পিছ, পাকিস্তানী লোন, বুটিকস্, কাঁথানা, জামদানী, টাঙ্গাইল, জরজেট ও ক্যাটলগ শাড়ী, লেহেঙ্গা সহ সবধরনের থান কাপড়, ওড়না, ব্লাউজ এবং বাচ্চাদের যাবতীয় পোষাক রয়েছে। এছাড়াও ছেলেদের জন্য পেন্ট, শার্ট, টি-শার্ট, পাঞ্জাবীও আছে।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24