মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯, ০৬:০৮ অপরাহ্ন

স্টুডেন্ট হেল্প সোসাইটি’র উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

স্টুডেন্ট হেল্প সোসাইটি’র উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

সিলেট প্রতিদিন ডেস্ক :: স্টুডেন্ট হেল্প সোসাইটি সিলেটের উদ্যোগে এসএসসি ও এইচএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

১২ আগস্ট রোববার বিকেলে সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা স্টুডেন্ট হেল্প সোসাইটি সিলেটের নব নিযুক্ত দাতা সদস্য শাহ ইছরাক আলী।

স্টুডেন্ট হেল্প সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এখলাছুর রহমানের সভাপতিত্বে ও সভাপতি আব্দুল মুছাব্বির এবং সাধারণ সম্পাদক শেখ আহমদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক স্টুডেন্ট হেল্প সোসাইটির নব নিযুক্ত আজীবন দাতা সদস্য সৈয়দ আফতাব আলী, বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজসেবক আব্দুল আলীম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী ইকবাল আহমদ, স্বাগত বক্তব্য রাখেন স্টুডেন্ট হেল্প সোসাইটির সাংগঠনিক সম্পাদক শাহ আলম স্বাধীন, প্রচার সম্পাদক মাহফুজ আল গালীব।

শুভেচ্ছা বক্তব্য রাখেন স্বপ্ন মাসিক ম্যাগাজিনের উপ সম্পাদক আলমগীর রিয়াদ, মৃত্তিকা ছাত্র ফোরামের সভাপতি ফখরুল আল হাদী, কৃতি এ+ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন মাহফুজুর রহমান শাওন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24