মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯, ০৬:০৩ অপরাহ্ন

সেই ভালোবাসাকে ভোলেননি শ্রদ্ধা

সেই ভালোবাসাকে ভোলেননি শ্রদ্ধা

বিনোদন ডেস্ক :: শ্রদ্ধা কাপুর হৃদয় ভাঙা-গড়ার খেলা বলিউডে চলতেই থাকে। কিন্তু এই প্রেম ছিল বোধ হয় গভীরে। তাই বলিউড তারকা শ্রদ্ধা কাপুর আজও ভুলতে পারেননি তাঁর ভালোবাসাকে। বললেন, ‘হৃদয় ভাঙলে সবচেয়ে বেশি কষ্ট হয়।’

সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রদ্ধা কাপুর আর রাজকুমার রাও অভিনীত ‘স্ত্রী’ ছবির ট্রেলার। হরর-কমেডি ধাঁচের এই ছবিতে দেখা যাবে এক ‘স্ত্রী’রূপী ভূতকে। এই ভূতের নিশানা শুধুই পুরুষেরা। তবে এই ভূত কে, তা নিয়ে কিছু বলেননি শ্রদ্ধা। ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে শ্রদ্ধা আর রাজকুমার নিজেদের জীবনের সবচেয়ে কষ্টের সময়ের কথা বলেছেন। শ্রদ্ধা বলেন, ‘হৃদয় ভাঙলে খুব কষ্ট হয়।’ আর মজা করে বলেন, ‘পার্টিতে যখন মিষ্টির প্লেট দূর থেকে চলে যায়, কাছে আসে না, তখন খুব কষ্ট হয়।’ শ্রদ্ধার সবচেয়ে বড় ভয়, নিজের প্রিয়জনকে হারানো।

এদিকে বলিউড তারকা রাজকুমার রাও তাঁর জীবনের সবচেয়ে কষ্টের কথা বলেন। তিনি বলেন, ‘মাকে হারানো আমার জন্য সবচেয়ে কষ্টকর ছিল।’ তিনি আরও বলেন, ‘“স্ত্রী” ছবির শুটিংয়ের অবসরে আমরা ক্রিকেট খেলতাম। একদিন খেলায় আমি রানআউট হয়ে যাই। তখন খুব কষ্ট পেয়েছিলাম। আগে ভারতীয় দলের যখন খেলা হয়, তখন আমার চোখ থাকত শচীন টেন্ডুলকারের দিকে। শচীন সেঞ্চুরির আগে আউট হয়ে গেলে ভীষণ কষ্ট পেতাম।’

‘স্ত্রী’ ছবিতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও‘স্ত্রী’ ছবিতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাওএদিন শ্রদ্ধা প্রকাশ্যে নিজের হৃদয় ভাঙার কথা স্বীকার করেছেন। বিটাউনে তাঁর এবং বলিউড অভিনেতা ফারহান আখতারের প্রেমের কথা বেশ আলোচিত ছিল। ‘রকঅন টু’ ছবির সেট থেকে তাঁদের প্রেম শুরু। এমনকি শ্রদ্ধা ফারহানের প্রেমে এতটাই পাগল ছিলেন যে নিজের বাড়ি পর্যন্ত ছাড়েন তিনি। ফারহানের বাড়িতেই থাকতে শুরু করেন এই বলিউড সুন্দরী। তবে ফারহান-শ্রদ্ধার প্রেমের সফর মাঝপথেই থেমে যায়। শোনা যায়, বাস্তবেও নাকি শক্তি কাপুর ভিলেনের ভূমিকায় অবতীর্ণ হন। ফারহানের বাড়ি থেকে শ্রদ্ধাকে নিয়ে চলে আসেন তিনি। সেই কষ্টের কথা আজও ভুলতে পারেননি শ্রদ্ধা। আর তারই ইঙ্গিত দেন।

‘স্ত্রী’ ছবির অন্যান্য ভূমিকায় আছেন পঙ্কজ ত্রিপাঠি, অভিষেক ব্যানার্জি, অপারশক্তি খুরানা, বিজয় রাজসহ আরও অনেকে। হরর-কমেডি এই ছবিটি মুক্তি পাবে আগামী ৩১ আগস্ট।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24