শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৩:২৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জে মহিলা আ’লীগের কমিটি গঠন : সভাপতি শাহানা ও সম্পাদক হুসনা হুদা

সুনামগঞ্জে মহিলা আ’লীগের কমিটি গঠন : সভাপতি শাহানা ও সম্পাদক হুসনা হুদা

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩১ জুলাই) বিকেল ৫টায় জেলা শিল্পকলা একাডেমীর হাছন রাজা মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ- মৌলভীবাজার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শামছুনহার বেগম শাহানা রব্বানীকে সভাপতি ও হুসনা হুদাকে সাধারণ সম্পাদক করে ৯১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

দীর্ঘ ২২ বছর পর জেলা মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় সংগঠনের নেতাকর্মীদের মধ্যে প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে।

সুনামগঞ্জ- মৌলভীবাজার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শামছুনহার বেগম শাহানা রব্বানীর সভাপতিত্বে ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া ও সামিনা চৌধুরী মনির সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য ও মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাফিয়া খাতুন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কমিটির সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক শিরিন রোকসানা, শিখা চক্রবর্তী, কামরুনেচ্ছা মান্নান, সাংগঠনিক সম্পাদক দিলরুবা জামান শেলী, শেখ আনারকলি পুতুল, সুরাইয়া বেগম ইভা, প্রচার ও প্রকাশনা সম্পাদক নীলিমা আক্তার লিলি, কেন্দ্রীয় কমিটির সদস্য রেবেকা সুলতানা ও শিরিন বেগম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দা রাজিয়া মোস্তফা, মরিয়ম বিনতে হোসাইন খেয়া, ব্যারিস্টার সীমা করিম ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান প্রমুখ।

সম্মেলনে যোগ দিতে জেলার বিভিন্ন উপজেলা থেকে শতশত মহিলা নেতাকর্মী মিলনায়তনে এসে উপস্থিত হন। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড আফতাব উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব সাফিয়া খাতুন বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা পাওয়ার আশা করে না। ত্যাগ স্বীকার করতে জানে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মীদের বেশি মূল্যায়ন করেন। কত সরকার এসেছে কিন্তু কোন সরকার শেখ হাসিনার মতো দেশকে সামনে দিকে এগিয়ে নিতে পারেনি। দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে হলে নারীদেরকে এগিয়ে আসতে হবে।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24