সুইডেনে প্রধানমন্ত্রী’র সফর সফল করতে আওয়ামী লীগের মতবিনিময় সভা

0
26


 সুইডেন প্রতিনিধিঃIMG_9859মাননীয় প্রধানমন্ত্রী,জননেত্রী শেখ হাসিনার সুইডেন সফর নির্বিঘ্নে ও সুইডেন আওয়ামী লীগের উদ্যোগে দেয়া সংবর্ধনা সফল করার লক্ষ্যে সুইডেন আওয়ামী লীগ ১১ই জুন রবিবার এক মত বিনিময় সভায় মিলিত হয় ।
সুইডেন আওয়ামী লীগের সভাপতি এ,এইচ,এম জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ড:ফরহাদ আলী খানের পরিচালনায় সভায় প্রধান অথিতী হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি বীর মুক্তি যোদ্ধা গোলাম আম্বিয়া জন্টু ।
জাহাঙ্গীর কবির তার বক্তিতায় বলেন প্রধান মন্ত্রী কে নাগরিক সংবর্ধনা দেয়ার জন্য ইতি মধ্যেই আমাদের সকল প্রস্তুতি শেষ হয়েছে ।
নেত্রীর সফর যাতে নির্বিঘ্নে হয় আমদের সকল নেতাকর্মীদের সর্বক্ষণিক প্রস্তুত থাকতে হবে ।
ড: ফরহাদ আলী খান বলেন স্বাধীনতা বিরুধী শক্তি রাজাকারের দোষররা ও বি,এন ,পি জামাত জোট বিশৃঙ্খলা করার পায়তারা করছে আমদের সুইডেন আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের দাত ভাঙ্গা জবাব দেয়ার জন্য প্রস্তুত আছে ।
এছাড়া ও সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন মহি উদ্দিন লিটন,সিরাজুল হক খান রানা,সৈয়দ বজলুল বারী মাসুম,জুলফিকার হায়দার,শাহ আলম চৌধুরী,লায়লা আরজুমান,
সেলিম সারোয়ার,কামরুল হাসান,ওয়ালিদ জুয়েল,মিজানুর রাহমান,শিকদার শহিদুজ্জামন খোকা,রিপন আহমেদ,মোহাম্মদ আলম,আবিদ খান,ইফতেখার জুয়েল,আফসার আহমেদ,জামাল মিয়া,নাসিম আহমেদ,শ্যামল দত্ত,আনিস হাসান তপন,সৈয়দ মহিন প্রমুখ ।
সভায় সুইডেন যুব লীগ,সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন ।

মন্তব্য

মন্তব্য