মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯, ০৬:০৪ অপরাহ্ন

সিলেট সিক্সার্সে মার্টিন গাপটিল

সিলেট সিক্সার্সে মার্টিন গাপটিল

প্রতিদিন স্পোর্টস ডেস্ক :: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে নিউজিল্যান্ডের বিস্ফোরক ব্যাটসম্যান মার্টিন গাপটিলকে কে দলে নিয়েছে সিলেট সিক্সার্স। নিউজিল্যান্ডের ব্যাটসম্যান মার্টিন গাপটিলকে নিয়ে সিলেট সিক্সার্স তাদের ভেরিফাইডকৃত অফিসিয়াল ফেসবুক পেইজে একটি পোস্ট করে। বিশ্বকাপের ইতিহাসে এক ইনিংস ব্যক্তিগত সর্বোচ্চ রান সংগ্রহের কারণে সিক্সার্স ম্যানেজম্যান্ট গাপটিলের ছবি দিয়ে পোস্ট করে।

এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে গাপটিল সিলেট সিক্সার্সে আসছেন।এবার আরেক দফা জানা গেলো মার্টিন গাপটিলের সঙ্গে যোগাযোগ করছেন সিক্সার্স কর্মকর্তারা। তাঁকে দলে নিয়ে আগ্রহী সিক্সার্স ম্যানেজম্যান্ট। শনিবার একটি অনলাইন গণমাধ্যম এমন খবর দিয়েছে।

আগামি ৫ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের ষষ্ঠ আসর। তার আগে ২৮ অক্টোবর অনুষ্টিত হবে এবারের বিপিএলের প্লেয়ার ড্রাফট। ড্রাফটের আগে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি দু’জন করে বিদেশী ক্রিকেটার নিতে পারবে। সিক্সার্স এর আগে নেপালের স্পিনার সন্দীপ লামিচানকে দলে নেওয়ার বিষয়টি জানান।

এবার মার্টিন গাপটিলের দিকে নজর দিলো ফ্র্যাঞ্চাইজিটি। গাপটিল কি সিক্সার্সে খেলবেন তা নিশ্চিত হওয়া যায়নি। জানা গেছে সিক্সার্স কর্মকর্তারা যোগাযোগ করছেন তার সঙ্গে। দু’পক্ষের কথা বার্তাও এগিয়েছে অনেক দূর। ব্যাটে-বলে মিলে গেলেই সিক্সার্স জার্সিতে দেখা যাবে কিউ বিস্ফোরক ব্যাটসম্যানকে।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24