শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৭:০১ পূর্বাহ্ন

সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনকে ইকবাল আহমেদ’র ১০ লক্ষ টাকা অনুদান

সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনকে ইকবাল আহমেদ’র ১০ লক্ষ টাকা অনুদান

সংবাদ বিজ্ঞপ্তি :: সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালকে ইউকে এর প্রতিষ্ঠিত ব্যবসায়ী, সিমার্ক গ্রুপ অব কোম্পানীজের চেয়ারম্যান ইকবাল আহমেদ ওবিই ১০ লক্ষ টাকার চেক প্রদান করেন।

চেক প্রদান অনুষ্ঠানে তিনি বলেন শিক্ষা এবং স্বাস্থ্য খাতকে আমাদের প্রাধান্য দিয়ে চলতে হবে। বিশেষ করে স্বাস্থ্য শরীর ঠিক রাখার জন্য আমাদের খাদ্য গ্রহণের উপর সচেতন হতে হবে। তিনি বলেন সচেতন থাকলে হৃদরোগ বা অন্যান্য রোগ থেকে অনেকাংশে রক্ষা পাওয়া যায়। ইকবাল আহমেদ সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল আরো পরিসরের ক্ষেত্রে সর্বাত্ত¡ক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট এর পাবলিসিটি সেক্রেটারী আবু তালেব মুরাদের পরিচালনায় এবং সভাপতি অধ্যাপক ডাঃ এম এনায়েত উল্লাহ সভাপতিত্বে অনুদান প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ আমিনুর রহমান লস্কর, ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকে কমিটির চেয়ারম্যান আলহাজ্ব এম এ আহাদ, কার্যকরী কমিটির সদস্য ডাঃ মোস্তফা শাহজামান চৌধুরী, হাসপাতালের পরিচালক ও সিইও কর্ণেল (অবঃ) শাহ আবিদুর রহমান, আস্থা ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজান আজিজ চৌধুরী সুইট।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট এর সহসভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, ডাঃ মোঃ আলতাফুর রহমান, জয়েন্ট সেক্রেটারি মাহবুব সোবহানী চৌধুরী, ট্রেজারার জামিল আহমদ চৌধুরী, সাইন্টিফিক সেক্রেটারি ডাঃ শামীমুর রহমান, কার্যকরী কমিটির সদস্য আব্দুল মালিক জাকা, ইউকে কমিটির ট্রেজারার আব্দাল মিয়া, ডোনার মুজিবুর রহমান, মোঃ হাসনাত চুনু এবং এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24