সিলেটে ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে ফ্রি ওয়াইফাইয়ের উদ্ধোধন..

0
117


ছাত্রলীগ নেতাকর্মীদের ফ্রি ইন্টারনেট ব্যবহারের সুবিধার্থে সিলেট এই প্রথম বারের মত ফ্রি ওয়াইফাইয়ের উদ্ধোধন করা হয়। নগরীর মির্জাজাঙ্গালস্থ ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে
সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও মদন মোহন কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পিযুষ কান্তি দে এর উদ্যোগে ফ্রি ওয়াইফাইয়ের ব্যবস্থা করা হয়।
ফ্রি ওয়াইফাই যোন হওয়াতে ছাত্রলীগের সকল পর্যায়ের নেতাকর্মীরা ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।
উদ্ভোধন করেন সাবেক ছাত্রলীগ নেতা পিযুষ কান্তি দে..এ সময় তিনি বলেন ছাত্রলীগের নেতাকর্মীরা আওয়ামীলীগের প্রাণ ছাত্রলীগের নেতাকর্মী পিতা মুজিবের আদর্শ বুকে ধারন করে রাজনীতি করে আসছে।
সকল সাধারণ ছাত্রদের সুবিধার্থেই ফ্রি ওয়াইফাইয়ের ব্যবস্থা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা সুপ্রিয় চৌধুরী রাজ,মুনিম আহমদ,বিক্রম কর সম্রাট,শাহনেওয়াজ আলম পলাশ,নির্মল সিংহ, বাপ্পা পাল,কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যকরী সদস্য প্রবাল চৌধুরী পুজন, সিলেট মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিক।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগ নেতা তপন চৌধুরী,আব্দুর রহমান লিমন,সজীব গাজী রাহুল, নুর আলম,শেখ লিপন,বিপ্লব এষ,সাজু আহমদ,বাপ্পা পাল,শান্ত দেব, এম.এইচ মান্না, শাহরিয়ার হাসান,ময়নুল ইসলাম,মুরাদ আলম,এম নোমান আহমদ ,রিপন আহমদ,
জায়েদ আহমদ, ইমতিয়াজ মির্জা,ফরহাদ আহমদ, মুনিম আহমদ, রায়হান অনিক, আতিক আহমদ, মাছুম আহমদ,দিপু রায়, ইফাজ চৌধুরী,বিশাল দাশ, ফুয়াদ আহমদ রিফাত,অরুপ সরকার, বেলায়েত আহমদ, সোহেল আহমদ, দিলরাজ,রাশেদ আহমদ, শাহ এলাহি, দীপ,সুমন্ত,কামরুল প্রমুখ..
এসময় উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা পিযুষ কান্তি দে কে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানান ..

মন্তব্য

মন্তব্য