শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৭:০০ পূর্বাহ্ন

সরকারের উন্নয়ন ঘরে ঘরে পৌছে দিন-নাসির উদ্দিন খান

সরকারের উন্নয়ন ঘরে ঘরে পৌছে দিন-নাসির উদ্দিন খান

বিয়ানীবাজার সংবাদদাতা:সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা এডভোকেট নাসির উদ্দিন খান বলেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

তিনি ১৩ এপ্রিল শুক্রবার বিয়ানীবাজার উপজেলার আছিরগঞ্জ বাজারে আঞ্চলিক ছাত্রলীগের উদ্যোগে আয়োজিক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি আরো বলেন বর্তমান সরকারের আমলে শিক্ষামন্ত্রী নাহিদের প্রচেষ্টায় বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলায় আশানুরূপ উন্নয়ন হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামী পরিবারের সকল সদস্যকে ঐক্যবদ্ধ হতে হবে।এক্ষেত্রে তিনি ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা পালন করে সরকারের উন্নয়ন ঘরে ঘরে পৌছে দেওয়ার আহ্বান জানান।

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল,সাবেক ছাত্রনেতা এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাছিন আহমদ মিন্টু, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান, জেলা যুবলীগ নেতা সুজেল আহমদ তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমান উদ্দিন,বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন তারেক, সাইদুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24