শুক্রবার স্বামীর ঘরে আসছেন অপু…

sylpro24
sylpro24

সিলেট প্রতিদিন ডেস্ক: স্বামী শাকিব খানের ঘরে যাওয়ার জন্য অনেক যুদ্ধ করতে হলো অপু বিশ্বাসকে। বেসরকারি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে হাজির হলেন। জানালেন সব কিছু। চাইলেন স্ত্রীর অধিকার আর সন্তানের স্বীকৃতি। সবই মিলেছে। তবে তার জন্য অপুকে অপেক্ষা করতে হলো ২৪ ঘণ্টা।

আজ মঙ্গলবার বিকেলে শাকিব খানের বন্ধু, চলচ্চিত্র প্রযোজক ইকবাল হোসেন জয় জানান, সব মিটে গেছে। কেউ তাকে অনুরোধ করেনি। সকালে ঘুম থেকে ওঠে শাকিব নিজের থেকেই ব্যাপারটা মিমাংসা করতে চেয়েছেন।

জয় আরও জানালেন, আগামী শুক্রবার দুপুরে শাকিব খান তার স্ত্রী অপু বিশ্বাস আর ছেলে আব্রাহাম খান জয়কে নিজের বাসায় নিয়ে যাবেন। এ পর্যন্ত এমনই সিদ্ধান্ত হয়েছে।

যাকে নিয়ে এত ঘটনা, সেই বুবলীর ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়েছে? এ ব্যাপারে জয় বলেন, ‘আগে একটা সমস্যার সমাধান হউক, তারপর অন্য কিছু নিয়ে ভাবা যাবে।’

গতকাল সোমবার বিকালে বেসরকারি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অপু বিশ্বাস ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে হাজির হন। এই অনুষ্ঠানে অপু বিশ্বাস বলেন, শাকিবকে বিয়ে করে নিজের নাম পাল্টে রাখেন অপু ইসলাম খান। ২০০৮ সালে ১৮ এপ্রিল তাঁদের বিয়ে হয়। শাকিবের ঢাকার বাসায় এ বিয়ে হয়। দুই পরিবারের কাছের লোকজন এই বিয়েতে উপস্থিত ছিলেন। শাকিবের ভালো ও তার কেরিয়ারের কথা বিবেচনা করে এত দিন বিষয়টি গোপন রেখেছেন অপু।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার এই ক্লিনিকে তাদের সন্তানের জন্ম হয়। শাকিব খান আর অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম খান জয়ের বয়স এখন ছয় মাস।

Facebook Comments

Leave a Reply