শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯, ০৬:১৪ পূর্বাহ্ন

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেটের দুই প্রকৌশলীকে সংবর্ধনা

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেটের দুই প্রকৌশলীকে সংবর্ধনা

প্রতিদিন ডেস্ক :: শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট জোনের সদস্য চাকুরী থেকে অবসত্তোর ছুটিতে যাওয়া উপ-সহকারী প্রকৌশলী মোঃ এম.এ সামাদ, ও মোঃ গোলাম মোস্তফার বিদায় সংবর্ধনা ও নবীন প্রকৌশলীদের বরণ অনুষ্ঠান ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট জোনের ঠিকাদারবৃন্দের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট জোনের নির্বাহী প্রকৌশলী মোঃ নজরুল হাকিম।
শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট জোনের ঠিকাদার সমিতির সভাপতি শফিউল আলম এর সভাপতিত্বে ও প্রকৌশলী মোঃ উজ্জ্বল বখত এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট জোনের সহকারী প্রকৌশলী অনন্ত কুমার ভৈমিক।

বক্তব্য রাখেন ঠিকাদার সাইফুর রহমান খোকন, মনোয়ার ইবনে রহমান, সেলিম আহমদ, প্রদীপ কুমার দে, এটিএম হাসান যেবুল, সামছুল হাসান মিলন, নিরেশ দাস, আবুল হোসেন, জামাল উদ্দিন, ইকবাল কামাল, আবুল হোসেন, নূর আহমদ প্রমুখ। এছাড়াও শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট জোনের ঠিকাদার সমিতির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আবু বকর সিদ্দিক।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পৃথিবীর উন্নয়ন এবং সৌন্দর্য বর্ধনে প্রকৌশলীদের অবদান অনস্বীকার্য। বিদায়ী দু’ প্রকৌশলী পরিশ্রম, দক্ষ, সৎ, নিষ্ঠার ও সুনামের সাথে সিলেটে দায়িত্ব পালন করেছেন। তাদের আদর্শকে অনুস্মরণ করে নবাগত প্রকৌশলীরা প্রতিষ্ঠানের সুনাম অর্জনের পাশাপাশি দক্ষতার সাথে কাজ করবেন। বক্তারা বলেন, প্রকৌশলী ও ঠিকাদারবৃন্দ একই সুতায় বাঁধা। ভ্রাতৃত্বের বন্ধে আবদ্ধ হয়ে সবাই মিলেমিশে কাজ করলে কঠিন কাজগুলো সহজে শেষ করা সম্ভব।

শেষে বিদায়ী প্রকৌশলী মোঃ এম.এ সামাদ, ও মোঃ গোলাম মোস্তফাকে ঠিকাদারবৃন্দের পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান এবং নবাগত প্রকৌশলীদের ফুল দিয়ে বরণ করা হয়। বিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24