রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯, ০৪:৪১ পূর্বাহ্ন

শাহজালাল (রহ.) ও ৩৬০ আওলীয়া ভক্তবৃন্দ পরিষদ আলোচনাসভা

শাহজালাল (রহ.) ও ৩৬০ আওলীয়া ভক্তবৃন্দ পরিষদ আলোচনাসভা

প্রতিদিন ডেস্ক :: হযরত শাহজালাল (রহ.) ও ৩৬০ আওলীয়া ভক্তবৃন্দ পরিষদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির উদ্যোগে  শুক্রবার রাত ৯টায় মোল্লারগাঁওস্থ কমিটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ শেখ মো. মকন মিয়ার বাসভবনে অনুষ্ঠিত হয়।

আলোচনাসভায় সংগঠনের সহসভাপতি হাজী মটুক মিয়ার সভাপতিত্বে ও সভাপতি শেখ জালাল ফরিদ উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ শেখ মো. মকন মিয়া।

আলোচনাসভায় সর্বসম্মতিক্রমে কমিটির বিভিন্ন শূন্যপথ পূরণ করা, সিলেটকে সরকারি ভাবে আধ্যাত্মিক রাজধানী হিসেবে ঘোষণা করা, সকল মাজারের উন্নয়ন ও নিরাপত্তার জন্য সরকারের হস্তক্ষেপ কামনা করা হয়। পাশাপাশি সংগঠনের মুখপাত্র সাপ্তাহিক শাহজালাল বার্তা পুনঃ-প্রকাশনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সহসভাপতি ইউনুস মিয়া, সহ সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সিরাজ উদ্দিন শিরু, সহ সাংগঠনিক সম্পাদক আজমল মিয়া, সহ দপ্তর সম্পাদক গোলাপ খান, কামাল মিয়া, খাদিম রিয়াজুল হক (সাংবাদিক রিয়াজ), মিজান মিয়া, অলিউর রহমান, ফকির আফসান উদ্দিন, আলী মিয়া, আইয়ুব আলী, রজাক মিয়া, বখতিয়ার আহমদ ইমরান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24