মাশরাফির অধিনায়ক মুশফিক…

sylpro24
sylpro24

জহির খান,ক্রীড়া প্রতিবেদক: মাশরাফি বিন মর্তুজা ও মুশফিকুর রহিম দু’জনই বাংলাদেশ ক্রিকেটের অধিনায়ক। মাশরাফি ওয়ানডে দলের আর মুশফিক টেস্ট দলের। এই দুই টাইগার দলপতি এবারই প্রথমবারের মতো ঢাকা প্রিমিয়ার লিগে খেলবেন লিজেন্ডস অব রুপগঞ্জের হয়ে।

তবে দলটির নেতৃত্বের দায়িত্ব দেয়া হয়েছে মুশফিককে। আর মাশরাফির সিদ্ধান্তেই মুশফিককে অধিনায়ক করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক লিজেন্ডস অব রুপগঞ্জের এক কর্মকর্তা মঙ্গলবার (১১ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন।

মুশফিকের অধিনায়কত্বের বিষয়ে বিস্তারিত জানাতে গিয়ে তিনি আরও বলেন, মুশফিক অধিনায়কত্ব করছে এটা নিশ্চিত। আমরা মাশরাফিকে অধিনায়কত্বের জন্য প্রস্তাব দিয়েছিলাম। পরে সে নিজেই বলেছে মুশফিক করুক। কোনো সমস্যাই হবে না।

বুধবার (১২ এপ্রিল) সকাল ৯ টায় বিকেএসপির চার নাম্বার মাঠে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের প্রিমিয়ার লিগ মৌসুম শুরু করবে মাশরাফি-মুশফিকের লিজেন্ডস অব রুপগঞ্জ।

প্রায় একযুগ ধরে মাশরাফি ও মুশফিক একসাথে জাতীয় দলে খেলছেন। কিন্তু ক্লাব পর্যায়ে কখনও এই দু’জনকে একই ক্লাবের হয়ে মাঠে দেখা যায়নি। তবে এবার দেখা যাচ্ছে। ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের এবারের মৌসুমে দুই ফরমেটের দুই টাইগার অধিনায়ক খেলবেন লিজেন্ডস অব রুপগঞ্জের হয়ে। মাশরাফির সাথে একই দলে খেলতে পেরে দারুণ উচ্ছ্বাসিত মুশফিক। আর মাশরাফির সাথে এক ক্লাবে খেলতে পারাটা তার জন্য একটি দারুণ সুযোগও বলে জানিয়েছেন টাইগার টেস্ট দলপতি।

Facebook Comments

Leave a Reply