মানুষের বেঁচে থাকা ও পরিবেশ রক্ষার একমাত্র অবলম্বন বৃক্ষ—জেলা প্রশাসক রাহাত আনোয়ার

sylhetprotidin24

আম্বরখানা সরকারি স্টাফ কোয়ার্টার সমাজকল্যাণ সমিতির উদ্যোগে নগরীতে এক বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার। এসময় তিনি বলে, মানুষের বেঁচে থাকা এবং পরিবেশ রক্ষার একমাত্র অবলম্বন বৃক্ষ। পৃথিবীকে বাসযোগ্য করতে হলে সকলকে অন্তত একটি করে বৃক্ষরোপন করতে হবে। বৃক্ষরোপনের মত সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করার সমাজকল্যাণ সমিতির সকলকে ধন্যবাদন জানান। প্রত্যেকটি গাছ যাতে বেচে থাকে সেদিকেও খেয়াল রাখার জন্য তিনি অনুরোধ জানান।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারি সম্পত্তি সংরক্ষণ ও ব্যবহার, কর্মকর্তা কর্মচারীদের জন্য নতুন নতুন আবাসন পরিবেশ সুরক্ষার বদ্ধ পরিকর। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহিদুল ইসলাম চৌধুরী, এনডিসি আতাউল গণি ওসমানী, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, আম্বরখানা সরকারি কলোনী স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার।

এসময় আরো উপস্থিত ছিলেন সমাজকল্যাণ সমিতির সভাপতি নিত্যামাশীল, সহ সভাপতি মো. সেলিম মিয়া, সাধারণ সম্পাদক আহমদ ইছমাইল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মহি উদ্দিন, কোষাধ্যক্ষ পার্থ রায়, হোসেন তালুকদার, আজিজুর রহমান, মো. শাহ আলম, আব্দুর রাজ্জাক, আলিমুজ্জামান, সফিকুর রহমান, খোরশেদ আলম, মো. আব্দুর রশিদ, আমিনুল ইসলাম, মো. রাসেল, মাসুদ মিয়া প্রমুখ।

Facebook Comments

Leave a Reply