মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ০৭:২৭ পূর্বাহ্ন

মদনমোহন কলেজের অধ্যাপক মবশ্বির আলী সিলেট বিভাগের শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক

মদনমোহন কলেজের অধ্যাপক মবশ্বির আলী সিলেট বিভাগের শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক

সিলেট প্রতিদিন ডেস্ক :: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে মদনমোহন কলেজ সিলেটের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ের সহযোগী অধ্যাপক ও সিলেট জেলা রোভার স্কাউটসের সম্পাদক এবং আঞ্চলিক উপ কমিশনার (বিধি ও স্পেশাল ইভেন্ট) মো. মবশ্বির আলী উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে টানা তৃতীয়বারের মত সিলেট বিভাগের শ্রেষ্ঠ রোভার স্কাউটস শিক্ষক নির্বাচিত হয়েছেন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সিলেট সরকারি মহিলা কলেজ অডিটোরিয়ামে বিভাগীয় পর্যায়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মত নাজমানারা খানুমের নিকট থেকে তিনি শ্রেষ্ঠ রোভার শিক্ষকের ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করেন।

মো. মবশ্বির আলী সিলেট বিভাগের শ্রেষ্ঠ রোভার স্কাউটস শিক্ষক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মত নাজমানারা খানুম, সিলেটের জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার, মদন মোহন কলেজ সিলেট রোভার স্কাউটসের সিনিয়র সহসভাপতি অধ্যক্ষ ড. মো. আবুল ফতেহ ফাত্তাহ, বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের আঞ্চলিক সম্পাদক অধ্যাপক এ কে এম সেলিম চৌধুরী, বাংলাদেশ স্কাউটস জাতীয় সদর দপ্তরের নির্বাহী পরিচালক আরশাদুল মুকাদ্দিস, রোভার অঞ্চলের সিনিয়র সহসভাপতি প্রফেসর মো. আবুল কালাম চৌধুরী, সিলেট জেলা রোভার স্কাউটসের কমিশনার মো. জহির উদ্দিন আমিন, কোষাধ্যক্ষ ডা. মোস্তফা শাহজামান চৌধুরী বাহার, সহকারী কমিশনার তোফায়েল আহমদ তুহিন ও সিলেট জেলা রোভার স্কাউটসের নির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দসহ অসংখ্য শুভানুধ্যায়ী ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন





© All rights reserved © 2019 sylhetprotidin24