শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৩:২৪ পূর্বাহ্ন

বীর মুক্তিযোদ্ধা ছালিকের মৃত্যুতে সিএনজি শ্রমিক ইউনিয়নের শোক সভা

বীর মুক্তিযোদ্ধা ছালিকের মৃত্যুতে সিএনজি শ্রমিক ইউনিয়নের শোক সভা

সংবাদ বিজ্ঞপ্তি:: ৮নং ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা এম. এ ছালিকের মৃত্যুতে অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ৭০৭ এর উদ্যোগে বৃহস্পতিবার বাদ আছর স্টেশন রোডস্থ ভার্থখলায় সংগঠনের কার্যালয়ে এক শোক সভা অনুষ্ঠিত হয়।

অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আজাদ মিয়ার পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি মানিক খান, সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ, আম্বরখানা সালুটিকর উপ-পরিষদের সভাপতি আবুল মিয়া, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সাংগঠনিক সম্পাদক মোস্তাক খান, মৌলভীবাজার উপ-পরিষদের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক আলতাফ চৌধুরী, বন্দরবাজার উপপরিষদের শ্রমিক নেতা সিরাজ মিয়া, হুসেন মিয়া প্রমুখ।

শোক সভায় মরহুমের কৃতিত্বপূর্ণ জীবনী নিয়ে ব্যাপক আলোচনা করা হয়। মরহুমের মৃত্যুতে শ্রমিক নেতৃবৃন্দ এক অপরাজেয় নেতাকে হারালো। যা কখনো পূরণ হবার মতো নয়। তার মৃত্যুতে নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সভা শেষের মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24