শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯, ০৬:১২ পূর্বাহ্ন

বালাগঞ্জে ককটেল বিস্ফোরণের ঘটনায় ১৫০ জনকে আসামী করে মামলা

বালাগঞ্জে ককটেল বিস্ফোরণের ঘটনায় ১৫০ জনকে আসামী করে মামলা

বালাগঞ্জ প্রতিনিধি::বালাগঞ্জের বিভিন্নস্থানে ককটেল বিস্ফোরণের ঘটনায় অজ্ঞাতনামা দেড়’শ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির খসরু।

বালাগঞ্জ থানায় এ মামলাটি দায়ের করেছেন। বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত মামলা নম্বর ০১। মামলায় অজ্ঞাত ১শ ৪০জন থেকে ১শ ৫০জনকে আসামী করা হয়েছে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার (১০অক্টোবর) দিবাগত রাতে পশ্চিম গৌরীপুর ইউনিয়নের আজিজপুর বাজার, দেওয়ান বাজার ইউনিয়নের মোরারবাজার এবং স্থানীয় সিরাজপুরসহ এসব এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। রাত সাড়ে ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত এসব বিস্ফোরণে ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে এলাকাবাসীর মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা দেখা দেয়। পরবর্তীতে বুধবার রাতেই অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মোহাম্মদ সাইফুল ইসলাম, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, দায়েরকৃত মামলায় অজ্ঞাত ১শ ৪০জন থেকে ১শ ৫০জনকে আসামী করা হয়েছে। অপরাধের সাথে জড়িতদের ধরতে অভিযান অব্যাহতা রয়েছে।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24