রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯, ০৪:৪৫ পূর্বাহ্ন

বসন্তরাগাঁও দারুল ক্বিরাত ফুলতলী ট্রাষ্টের পুরস্কার বিতরণ

বসন্তরাগাঁও দারুল ক্বিরাত ফুলতলী ট্রাষ্টের পুরস্কার বিতরণ

সিলেট প্রতিদিন ডেস্ক :: বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ’র মহাসচিব ও কামাল বাজার কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুফতী মনোহর আলী বলেছেন, বিশ্ব আজ স্বীকৃতি দিয়েছে  পৃথিবীশ্রেষ্ট ধর্ম গ্রন্থ আল কোরআন। রাসুল (স.) এর প্রতি প্রকৃত আনুগত্য ও ভালাবাসা না থাকলে আল্লাহ রাব্বুল আল-আমীনকে পাওয়া যাবে না। রাসুল (স.)এর জন্ম না হলে পৃথিবীই সৃষ্টি হতো না। রাসুল (স.)এর প্রতি যারা অসম্মান প্রদর্শন করে তাঁকে হেয় করে তারা মুসলমান নয়।

গতকাল ১৩ জুন বাদ জোহর সদর উপজেলার মাসুকবাজার সংলগ্ন বসন্তরাগাঁও জামে মসজিদ দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্টের পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন, কেন্দ্রের সহ সভাপতি মোঃ আশিক মিয়া লাল এর সভাপতিত্বে ও কেন্দ্রের নাজিম মোঃ সামসুল হকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মরতুজ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসন্তরাগাঁও জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা আব্দুল্লাহ চৌধুরী। উপস্থিত ছিলেন মাওলানা আলী হোসেন, প্রধান কারী আব্দুল হামিদ, সহকারী নাজিম বাবুল আহমদ, কোষাধ্যক্ষ মোঃ শাহনূর আলী, আরশ আলী, সিদ্দেক আলী, আনোয়ার আলী, আমির হক, আব্দুল কালাম, নজরুল ইসলাম, আলতাফ আলী কাগন, আব্দুর রউফ, মুরব্বী রশীদ আলী, আব্দুল জব্বার, মখদ্দস আলী, আখদ্দস আলী, আব্দুল আলী, ছাত্রলীগ নেতা শাহ আলম, সাব্বির আহমদ, বেলাল আহমদ, কেন্দ্রের কারী আনওয়ার আলী, জয়নাল, কামরুল ইসলাম, আল ফাহিম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24