শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৭:০০ পূর্বাহ্ন

বর্তমান প্রজন্মকে ইতিহাস চর্চা করতে হবে : জেলা পরিষদ চেয়ারম্যান লুৎফুর রহমান

বর্তমান প্রজন্মকে ইতিহাস চর্চা করতে হবে : জেলা পরিষদ চেয়ারম্যান লুৎফুর রহমান

সিলেট প্রতিদিন ডেস্ক:: সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, বর্তমান প্রজন্মকে ইতিহাস চর্চা করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে। তিনি বলেন, ছাত্রছাত্রীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চার প্রতি মনোযোগী হতে হবে। খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশে সহায়তা করে এবং মানসিক চেতনাকে জাগ্রত করে।

তিনি রোবাবর (৪ মার্চ) শাহজালাল উপশহর হাইস্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত একথাগুলো বলেন।

পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক সিটি কাউন্সিলর এডভোকেট ছালেহ আহম সেলিম এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মিজানুর রহমান ভূইয়া ও আব্দুল্লাহ আল জাফর এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম. আক্কাস আলী।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ২২নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি শামীম আরা বেবী, সহকারী প্রধান শিক্ষক মাহমুদ হাসান,রুহুল আলম,নাজনীন চৌধুরী,মাহবুবা সুলতানা, নাহিদ ইশরাত রুমকি, রাবেয়া সুলতানা,দেলোয়ার হোসেন, দিপীকা প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা মোস্তাক আহমদ চৌধুরী। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শেষে সিলেট বেতারের নিয়মিত সংগীত শিল্পীসহ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24