বঙ্গবন্ধুর দৌহিত্র,অভির রোগমুক্তি কামনায় কেন্দ্রীয় যুবলীগের দোয়া মাহফিল  অনুষ্ঠিত…

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর বড় ছেলে ইশতিয়াক আহমেদ চৌধুরী অভির রোগমুক্তি কামনায় যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে এবং শনিবার বিকেলে যুবলীগের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এই প্রার্থনার আয়োজন করা হয়। এছাড়া আগামীকাল রোববার রাজধানীর মীরপুরের শাহ আলী মাজারে বিশেষ দোয়া এবং পরদিন সোমবার রাজধানীর দক্ষিণ সিটি কর্পোরেশনের সকল ওয়ার্ডে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ খলিলুর রহমানের পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় নেতা শহীদ সেরনিয়াবাত, আব্দুস সাত্তার মাসুদ, মহিউদ্দিন আহমেদ মহি, ফজলুল হক আতিক, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট প্রমুখ।

মিলাদে অংশ নিয়ে যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ বলেন, ইশতিয়াক আহমেদ চৌধুরী অভি শুধু যুবলীগ চেয়ারম্যান ফারুক চৌধুরীর বড় ছেলেই নয়, তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপন ভাগিনা। তিনি অভির আশু রোগমুক্তি কামনা করে দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা করেন।

Facebook Comments

Leave a Reply