মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ০৭:২৫ পূর্বাহ্ন

ফসল রক্ষায় সবারই ভূমিকা পালন করতে হবে: বিজন সেন রায়

ফসল রক্ষায় সবারই ভূমিকা পালন করতে হবে: বিজন সেন রায়

তাহিরপুর প্রতিনিধি:: হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও দৈনিক সুনামকন্ঠ’র সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায় পিআইসিদের উদ্দেশ্যে বলেন, বিগত বছর হাওরের বাঁধ নির্মাণে অনিয়ম দুর্নীতির কারনে অনেকেই জেল খেটেছেন সেটা আপনারা নিশ্চই জানেন। তাই আপনাদের নিকট আশা রইল সঠিক সময়ের মধ্যে নিয়ম অনুযায়ী বাঁধের কাজ সম্পন্ন করবেন।

মনে রাখবেন এই হাওরগুলোতে আমাদের সবারই ফসল আছে তাই এ ফসল রক্ষায় সবারই ভূমিকা নিতে হবে।

তিনি মঙ্গলবার(১৩ ফেব্রুয়ারি) দিনব্যাপী তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়নের আঙ্গারউলি ও আনোয়ারপুর বাজারের দক্ষিনে হাওরের বাঁধ এবং বড়দল দক্ষিন ইউনিয়নের অন্তর্ভুক্ত মাটিয়ান হাওরের মেশিন বাড়ি বাঁধ,গুইঙ্গার খালের বাঁধ,পাচনালিয়া বাঁধ,আলমখালি বাঁধ,মাঝের খালের বাঁধ,জামলাবাজ নদীর বাঁধ ও টাকাটুকিয়া নদীর বাঁধ সহ আরো বেশ কয়েকটি বাঁধ পরিদর্শনকালে পিআইসি’র উদ্যোশে উপরোক্ত কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সদস্য ও তাহিরপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জী, আন্দোলনের তাহিরপুর উপজেলা শাখার সদস্য সচিব গোলাম সরোয়ার লিটন, বড়দল দক্ষিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজহার আলী,আন্দোলনের সক্রিয় কর্মী সাংবাদিক রাজন চন্দ,আবুল কাশেম প্রমুখ।

নেতৃবৃন্দ উপজেলার শনি, মাটিয়ান ও আঙ্গারউলি হাওরের বিভিন্ন বাঁধ পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন





© All rights reserved © 2019 sylhetprotidin24