শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯, ১২:২১ অপরাহ্ন

পুলিশের গাড়িতে আগুন দিয়ে বিএনপি নেতাকর্মীদের উল্লাস

পুলিশের গাড়িতে আগুন দিয়ে বিএনপি নেতাকর্মীদের উল্লাস

সিলেট প্রতিদিন প্রতিবেদক::ঢাকায় বিএনপির নয়াপল্টনের কার্যালয়ের সামনে পুলিশের গাড়িতে আগুন দিয়ে উল্লাস করতে দেখা যায় বিএনপি নেতা কর্মীদের।

জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি কেন্দ্র করে সড়কে বিএনপি নেতাকর্মীরা ভিড় করছিলেন।এ সময় বিএনপির নেতাকর্মীদের সড়ক থেকে সরে যাওয়ার জন্য অনুরোধ করে পুলিশ।এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে পুলিশের উপর হামলা করে বিএনপি নেতা কর্মীরা। এ থেকেই ধাওয়া-পাল্টা ধাওয়ার সূত্রপাত।

দুপুর ১ টা ২০ মিনিটের  দিকে বিএনপি কার্যালয়ের সামনে অবস্থানরত পুলিশের দুটি গাড়িতে আগুন ধরিয়ে দেন তারা। এসময় তারা পুলিশের অন্য আরেকটি গাড়িতে ব্যাপক ভাঙচুর করেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল, রাবার বুলেট ও শটগানের ফাঁকা গুলি ছুঁড়ছে পুলিশ। এদিকে, বিএনপির নেতাকর্মীরা পুলিশের গাড়িসহ বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করেছে। নয়াপল্টনে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। রণক্ষেত্রে পরিণত হয়েছে গোটা নয়াপল্টন এলাকা। নয়াপল্টনে গাড়ি চলাচল বন্ধ রয়েছে। ইটপাটকেল নিক্ষেপ করছে বিএনপির বিক্ষুব্ধ নেতাকর্মীরা। পুলিশের গাড়িসহ প্রায় ১০টি গাড়ি ভাঙচুর করেছে নেতাকর্মীরা। এসময় পুলিশের ভাঙা গাড়ির উপরে উঠে উল্লাস করতে দেখা যায় নেতাকর্মীদের।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24