‘পরিবারের কারো কোনো ক্ষতি হয়নি’-মাশরাফি

0
15
sylpro24
sylpro24


ক্রীড়া প্রতিবেদক:সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তবে কোনো ধরনের আঘাত না পাওয়ায় বিষয়টি চেপে গিয়েছিলেন ম্যাশ। অবশ্য সড়ক দুর্ঘটনায় মাশরাফির ব্যক্তিগত গাড়ির কিছুটা ক্ষতি হয়েছে।

গত ১২ এপ্রিল বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগের মৌসুমের প্রথম ম্যাচটি খেলেই স্বপরিবারে রাঙ্গামাটিতে বেড়াতে যান মাশরাফি। বৈশাখের ছুটিতে স্ত্রী, কন্যা ও পুত্রকে নিয়ে সেখানেই সময় কাটান। ঢাকায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন ম্যাশ। তার গাড়ির পেছন দিকে ধাক্কা দেয় একটি মোটরসাইকেল।

গত দুই দিন দুর্ঘটনা সম্পর্কে কিছু না বললেও বিকেএসপির চার নম্বর মাঠে শেখ জামালের বিপক্ষে মাঠে নামার আগে মাশরাফি জানান, ‘আমার পরিবারের কারো কোনো ক্ষতি হয়নি। আমরা নিরাপদেই ছিলাম। তবে গাড়ির ক্ষতি হয়েছে। পেছনের দিকে লাইট ভেঙে গেছে। পেছনের বডিতেও আঘাত লেগেছে।’

রোববার (১৬ এপ্রিল) সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন মাশরাফি-মুশফিকরা। প্রধানমন্ত্রী তাদের হাতে এক কোটি টাকার চেক তুলে দেন। সে সময়ও বোঝার কোনো উপায় ছিল না সড়ক দুর্ঘটনায় পড়েছিলেন তিনি।

শ্রীলঙ্কা সফর শেষ করে দেশে ফেরার পর আপাতত মাশরাফির ব্যস্ত সময় কাটছে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) ক্রিকেটের চলতি মৌসুম নিয়ে।

এ মাসের শেষ সপ্তাহ থেকে মাশরাফির ব্যস্ততা শুরু হয়ে যাবে আয়ারল্যান্ড সফর ও চ্যাম্পিয়নস ট্রফি নিয়ে। ঢাকা প্রিমিয়ার লিগের গত মৌসুমে কলাবাগান ক্রীড়াচক্রের হয়ে খেলা ‘ম্যাশ’ এই মৌসুমে খেলছেন লিজেন্ডস অব রুপগঞ্জের হয়ে।

মন্তব্য

মন্তব্য