তুমি যৌবনের ক্ষুধা মেটাতে গিয়ে হয়তো মেয়েটিকে বিয়ে করেছো এখন কেন লুকোচুরী করছো-নায়ক রাজ রাজ্জাক

0
73


সোমবার দুপুরে শাকিব খানের সাথে বিয়ে ও সন্তান নিয়ে অপু বিশ্বাসের সাক্ষাৎকারের পর থেকে মিডিয়ায় ঝড় ওঠে অপু-শাকিবকে নিয়ে। অপু-শাকিবের এই খবরে চাপা পড়ে যায় গুরুত্বপূর্ণ জাতীয় ও আন্তর্জাতিক খবরও। গুরুত্ব পায় সামাজিক মাধ্যমেও। তবে সামাজিক মাধ্যমে ঘটনার আলোচনা হলেও শাকিবকে নিয়ে সমালোচনাই হচ্ছে বেশি। আর সেই তালিকায় যোগ হলেন ঢাকার ছবির কিংবদন্তি অভিনেতা নায়ক রাজ রাজ্জাক।

রাজ্জাক বলেন, মুরুব্বি হিসেবে শাকিব খানকে বলব বিয়ে যখন করেছো তখন পানি ঘোলা করছো কেন? কেন লুকোচুরি করছো? বিয়ে করলে ক্যারিয়ার নষ্ট হয় একথা তোমাকে কে বললো। আমার কথাই ধরো আমি বিয়ে করে নায়ক হয়নি, দর্শক আমাকে গ্রহন করেনি। ভালো কাজ করলে ক্যারিয়ারের কোনো কিছুই প্রতিবন্ধকতা হতে পারেনা। আর তোমার একটি সন্তান আছে। অপুকে স্ত্রী হিসেবে অস্বীকার করে একটি মাসুম বাচ্চাকে পথে ছুড়ে ফেলোনা।

শাকিব-অপুর অভিভাবকদের উদ্দেশ্যে নায়ক রাজ বলেন, দু পক্ষের অভিভাবকদের বলবো আপনারা একসঙ্গে হয়ে বিষয়টির একটি সুন্দর সমাধান করে দিন। প্রয়োজনে আমরা চলচ্চিত্রের লোকজন আপনাদের পাশে রয়েছি। অপুর প্রতি আমার সর্বাত্মক সহযোগিতা সবসময় থাকবে। শাকিবকে বলবো তুমি যৌবনের ক্ষুধা মেটাতে গিয়ে হয়তো মেয়েটিকে বিয়ে করে ফেলেছো।

সে মাইনোরিটি সম্প্রদায়ের একটি মেয়ে। তাকে নিয়ে পানি বেশি ঘোলা করলে বিষয়টি সরকারের কাছে তুলতে পারে অপু। তখন তুমি ভীষণ বিপদে পড়বে। চলচ্চিত্র জগতেরও দুর্নাম রটবে। এটি সবার জন্য লজ্জার বিষয় হয়ে দাঁড়াবে। শাকিবকে আরও বলবো তোমার সূর্য আর মধ্য গগনে নেই, পশ্চিমাকাশে ঢলে পড়েছে। তাই ক্যরিয়ারের অজুহাত দেখিয়ে অপু আর সন্তানকে কষ্ট দিওনা। সবকিছু মিটমাট করে সুখে সংসার করো। তোমাদের প্রতি আমার দোয়া রইলো।

 

মন্তব্য

মন্তব্য