শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯, ০৬:১০ পূর্বাহ্ন

ডিজিটাল পৌরসভা গড়তে নৌকাকে বিজয়ী করুন: লুৎফুর রহমান

ডিজিটাল পৌরসভা গড়তে নৌকাকে বিজয়ী করুন: লুৎফুর রহমান

সিলেট প্রতিদিন :: সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করে ডিজিটাল পৌরসভা গড়ার সুযোগ করে দিন। পাপলু আমার সন্তানের মত। তার সব দায়ভার আমি নিলাম। পৌরসভাকে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়তে, পৌরসভার সর্বাধিক উন্নয়নে সব সময় জেলা পরিষদ পাশে থাকবে। আমাদের জেলা পরিষদের ফান্ড থেকে সব সময় আর্থিক সহায়তা পাবে পৌরবাসী।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৌরবাসীকে ভালোবেসে জাকারিয়া আহমদ পাপলুর নিজ হাতে নৌকা প্রতীক দিয়েছেন। তিনি আগাম পৌরসভার উন্নয়নের জন্য অনুদানের কথা জানিয়েছেন। পাপলু পৌরসভার জন্য একজন পরিক্ষিত ব্যক্তি। সে নির্বাচিত হলে কিভাবে পৌরসভার উন্নয়ন করবে, তা ভালো করে জানে। তাই আগামী ৩ তারিখের উপনির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন।

তিনি সোমবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭টায় পৌর এলাকার কদমতলী টার্মিনালে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বিশিষ্ট মুরব্বী মাসুম আহমদের সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগের সেক্রেটারি দেলওয়ার হোসেন দীপনের পরিচালনায় পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আওয়ামীলীগ নেতা সরওয়ার হোসেন, জেলা পরিষদ সদস্য হাসিনা বেগম, ব্রাজিল যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান উজ্জল। বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান মকসুদ হোসেন বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী আবুল খায়ের শুয়া, পৌর নাগরিক কমিটির সভাপতি ইসহাক মিয়া, মীরগঞ্জ বাজার বণিক সমিতির সেক্রেটারি নাজমুল ইসলাম, আওয়ামীলীগ নেতা বেলাল আহমদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24