টিউলিপকে প্রধানমন্ত্রী’র ফুলেল শুভেচ্ছা….

লন্ডন প্রতিনিধিঃলন্ডনে পরিবারের সাথে  আনন্দঘন সময় কাটান প্রধানমন্ত্রী সেখানে পৌঁছানোর পর রাতেই শেখ রেহানা ও টিউলিপ সিদ্দিকী হোটেলে শেখ হাসিনার সাথে দেখা করতে আসেন এ সময় তাদের সাথে যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী সহ আওয়ামীলীগ যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মীরাও দেখা করেন।
FB_IMG_1497416916238-1
এসময় যুক্তরাজ্যের পার্লামেন্ট নির্বাচনে আবারও বিপুল ভোটে বিজয়ী হওয়ার জন্য টিউলিপ সিদ্দিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী এবং টিউলিপকে বিজয়ী করতে যারা অক্লান্ত  পরিশ্রম করেছেন তাদেরকেও ধন্যবাদ জানান।
তিন দিনের দ্বি-পাক্ষিক সরকারি সফরে সুইডেন যাওয়ার পথে লন্ডন গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।ঢাকায় পাওয়া খবরে জানা যায়, স্থানীয় সময় মঙ্গলবার (১৩ জুন) সন্ধ্যায় লন্ডন পৌঁছান তিনি।
প্রধানমন্ত্রী ও তার সফর সঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের বিজি-০০১ ফ্লাইটটি স্থানীয় সময় ৬টা ১৫ মিনিটে লন্ডনের হিথ্রো ইন্টারন্যাশনাল বিমানবন্দরে অবতরণ করে।
মূলত ছোটবোন শেখ রেহানা ও তার মেয়ে টিউলিপ সিদ্দিকসহ পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সময় কাটাতেই লন্ডনে যাত্রাবিরতি করলেন প্রধানমন্ত্রী।
FB_IMG_1497416747029-1
প্রায় ২৪ ঘণ্টা যাত্রাবিরতি শেষে শেখ হাসিনা বুধবার (১৪ জুন) বিকেলে স্ক্যান্ডিনেভিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে স্টকহোমের উদ্দেশে লন্ডন ছাড়বেন বলেও জানিয়েছেন ভ্রমণসংশ্লিষ্টরা।
আগামী ১৭ জুন আবার লন্ডন হয়ে দেশে ফেরার কথা রয়েছে তার
Facebook Comments

Leave a Reply