শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৭:০০ পূর্বাহ্ন

জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় মামলা

জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় মামলা

সিলেট প্রতিদিন প্রতিবেদক:: লেখক-শিক্ষাবিদ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় জালালাবাদ থানায় মামলা দায়ের করা হয়েছে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) রেজিস্ট্রার ইশফাকুল হোসেন শনিবার রাত ১২টার পর জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় জালালাবাদ থানায় একটি অভিযোগ দায়ের করেছিলেন। ওই অভিযোগটি আজ রোববার দুপরে মামলা হিসেবে রেকর্ড হয়েছে।

সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ দুপুরে জালালাবাদ থানায় মামলা রেকর্ড হয়েছে।

এর আগে রোববার সকালে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) প্রক্টর জহির উদ্দিন আহমদ জানিয়েছিলেন, জাফর ইকবালের ওপর হামলাকারী আটককৃত যুবককে অজ্ঞাতনামা হিসেবে উল্লেখ করে তার বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়া হয়েছে। হামলার প্রত্যক্ষদর্শী দুই শিক্ষক সাইফুল ইসলাম ও রিতেশ্বর তালুকদারের বরাতে থানায় এই অভিযোগ দেয়া হয়।

এ দিকে জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রোববার সকাল থেকে ক্যাম্পাসে বিক্ষোভ করছেন।

উল্লেখ্য, শনিবার বিকেলে শাবি ক্যাম্পাসে হামলার শিকার হন অধ্যপক জাফর ইকবাল। আহতাবস্থায় তাকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অধ্যাপক জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় একজনকে আটক করা হয়েছে। শনিবার রাতে অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। এয়ার অ্যাম্বুলেন্সে করে শনিবার দিবাগত রাত ১২টার দিকে তাকে ঢাকায় আনা হয়। তার চিকিৎসকরা জানিয়েছেন তিনি এখন শঙ্কমুক্ত।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24