মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯, ০৬:০৫ অপরাহ্ন

জকিগঞ্জে বন্যার্থদের মাঝে রেড ক্রিসেন্টের আর্থিক অনুদান

জকিগঞ্জে বন্যার্থদের মাঝে রেড ক্রিসেন্টের আর্থিক অনুদান

প্রতিদিন ডেস্ক :: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট এর উদ্যোগে এবং জার্মান রেডক্রস এর অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থমূল্যেও চেক এবং বীজ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জুলাই) জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৫০০ পরিবারের মধ্যে প্রত্যেক পরিবারকে ৪,৫০০ টাকা করে মোট ২২,৫০,০০০ টাকার চেক ও আট ধরনের বীজ বিতরণ করা হয়।

বারহাল ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি ও ডেলিগেড মো. আব্দুর রহমান জামিল।

সিলেট রেড ক্রিসেন্ট ইউনিটের যুবপ্রধান (ভারপ্রাপ্ত) মো. নাজিম খান এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির সহকারী পরিচালক মো. আলাউদ্দিন, মিজানুর রহমান, জার্মান রেড ক্রসের প্রজেক্ট অফিসার প্রদীপ বর্মন, আফরোজা হক, পূবালী ব্যাংক শাহগলী ব্রাঞ্চের ম্যানেজার আরিফুল ইসলাম, রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের আজীবন সদস্য নুরুল ইসলাম সুহেল, যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের বিভাগীয় প্রধান পারভেজ আহমদ, সাহানুর চৌধুরী সাথী, রিনা বেগম, বিভাগীয় উপ-প্রধান আব্দুল্লাহ রনি, সুমা আক্তার, দাইয়ান আহমদ, আমিনা বেগম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24