শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৩:২৬ পূর্বাহ্ন

ছাত্রদের গায়ে হাত তুলবেন না: ছাত্রলীগ সাধারণ সম্পাদক

ছাত্রদের গায়ে হাত তুলবেন না: ছাত্রলীগ সাধারণ সম্পাদক

সিলেট প্রতিদিন :: সড়ক দুর্ঘটনায় নিহতের প্রতিবাদে সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনে সমর্থন জানিয়ে ছাত্রলীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম রব্বানী বলেছেন, ছাত্রদের গায়ে হাত তুলবেন না, হিতে বিপরীত হবে।

মঙ্গলবার (৩১ জুলাই) রাতে ছাত্রলীগ সাধারণ সম্পাদক হিসেবে তার নাম ঘোষণা আসে।

এদিন বিকেলের ফেসবুকে স্ট্যাটাসে তিনি বলেন, ছাত্রলীগের একজন কর্মী হিসেবে আমি আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে একাত্মতা প্রকাশ করছি। উদ্ভুত পরিস্থিতির গ্রহণযোগ্য সমাধান না হওয়া অবধি বল প্রয়োগের মাধ্যমে স্কুল-কলেজের সাধারণ শিক্ষার্থীদের এই স্বতঃস্ফুর্ত আন্দোলন দমানের চেষ্টা না করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহবান জানাই। ছাত্রদের গায়ে হাত তুলবেন না, হিতে বিপরীত হবে।

রব্বানী আরও বলেন, সড়ক পরিবহন খাতের সীমাহীন নৈরাজ্য, অরাজকতা, সাধারণ মানুষকে জিম্মি করার মানসিকতা পোষণ করা দুর্বৃত্তদের দৌরাত্ম্য, গণপরিবহনের ফিটনেস, ড্রাইভিং লাইসেন্স দেয়ার ক্ষেত্রে রাজ্যের অনিয়মের একটা বিহিত আবশ্যক!

আর আইন সংশোধন করে সড়ক দুর্ঘটনায় চালক, হেল্পারদের স্পষ্ট দায়ভার থাকলে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড চাই। বঙ্গবন্ধুর বাংলাদেশ কারো মগের মুল্লুক হতে পারেনা।

অতি উৎসাহী পুলিশকে লক্ষ্য করেই তার এ স্ট্যাটাস তিনি দেন। এর আগের পোস্টেও তিনি পুলিশের আচারণ কি রকম হবে ছাত্রদের সঙ্গে তা তুলে ধরেন।
#বার্তা২৪

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24