শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯, ০৬:১৬ পূর্বাহ্ন

ছাতকে শ্রমিক ও ঠিকাদারের হামলা, আহত ৩

ছাতকে শ্রমিক ও ঠিকাদারের হামলা, আহত ৩

ছাতক প্রতিনিধি :: ছাতকে শ্রমিকদের দেনা-পাওনা নির্মাণ শ্রমিক ও ঠিকাদার পক্ষের লোকজনের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনায় ঠিকাদারসহ ৩ শ্রমিক আহত হয়েছে । গুরুতর আহত বিশ্বনাথ উপজেলার পূর্ব সাশশ্যাম গ্রামের আব্দুল মনাফের পুত্র ঠিকাদার সুনেল মিয়া (২৫) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।

সোমবার রাতে উপজেলার চরমহল্লা ইউনিয়নের শেওতরচর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ঘটনাটি ঘটেছে । ঘটনার সাথে জড়িত সন্দেহে সিএনজিসহ চালককে আটক করেছে পুলিশ।

জানা যায়, শেওতরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি নতুন ভবন নির্মাণ কাজ করছে সাব কন্ট্রাক্টর সুনেল মিয়া । গত কদিন ধরে দেনা-পাওনা নিয়ে নির্মাণ শ্রমিকদের সাথে ঠিকাদার সুনেল মিয়ার বাক-বিতন্ডা চলছিল । সোমবার রাতে ৪ জন শ্রমিক একটি সিএনজি যোগে বিদ্যালয়ে এসে ঠিকাদারকে জোর করে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করলে শ্রমিকদের সাথে ঠিকাদার ও তার লোকজনের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এক পর্যায়ে ঠিাকাদার সুনেল মিয়াকে মারপিট করে সিএনজিতে তুলে নিয়ে যাওয়ার সময় ছাতক-জাউয়া সড়কের রাঙ্গাডিঙ্গা ব্রীজের কাছে স্থানীয় জনতা থাকা শ্রমিকরা পালিয়ে গেলেও ঠিকাদারকে উদ্ধার করে চালকসহ সিএনজি (নং-সিলেট থ-১২-৮৫০৮) পুলিশে সোপর্দ করে জনতা ।

হামলা ও পাল্টা হামলার ঘটনায় শ্রমিক জয়নাল উদ্দিন(২৮), তারেক মিয়া(২০) ও সিএনজি চালক তামিম আহমদ(১৮) আহত হয়। আটককৃত সিএনজি চালক সিলেট জালালাবাদ থানার জাঙ্গাইল গ্রামের পিয়ার উদ্দিনের পুত্র। এই সম্পর্কে জানতে চাইলে সিএনজি চালক তামিম আহমদ জানায়, জাউয়া থেকে সিলেট যাওয়ার জন্য তাকে ভাড়া করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24