মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯, ০৬:০১ অপরাহ্ন

চলনবিলে নৌকাডুবিতে নিখোঁজ আবুল শাহর লাশ মিলেছে

চলনবিলে নৌকাডুবিতে নিখোঁজ আবুল শাহর লাশ মিলেছে

প্রতিদিন ডেস্ক :: নাটোরের সিংড়ায় চলনবিলে নৌকাডুবিতে আবুল শাহ (৫৫) নামে নিখোঁজ একজনের মৃতদেহ উদ্ধার করেছে রাজশাহীর ডুবুরি দল।

রোববার ভোর ৬টার দিকে নিখোঁজ আবুল শাহর মৃতদেহ উদ্ধার করে রাজশাহীর ডুবুরি দল।

এর আগে শনিবার সন্ধ্যায় নৌকাটি পাটকলবিলে ডুবে যায়। আবুল শাহ সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়নের রাখালগাছা গ্রামের মৃত আসকান আলীর ছেলে।

পুলিশ ও ফায়ার স্টেশন সূত্রে জানা যায়, সিংড়া পৌরসভার শৈলমারী এলাকায় সড়ক উন্নয়নকাজের ১৮ জনের একদল শ্রমিক শনিবার সন্ধ্যায় কাজ শেষে পাটকলবিলের খেয়াঘাট থেকে একটি ডিঙি নৌকায় করে সিংড়া শহরে যাচ্ছিলেন। এ সময় অতিরিক্ত যাত্রীর কারণে নৌকাটি কিছুদূর যাওয়ার পর ডুবে যায়।

যাত্রীদের প্রায় সবাই সাঁতরে তীরে উঠলেও আবুল শাহ নামে ওই শ্রমিক নিখোঁজ ছিলেন। পরে রাজশাহী থেকে ডুবুরি দল শনিবার রাত ৩টার দিকে ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করেন।

রোববার ভোর ৬টার দিকে নিখোঁজ শ্রমিকের মৃতদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে নৌকাডুবির ঘটনায় বেঁচে যাওয়া আমিরুল ইসলাম নামে এক যাত্রী জানান, অতিরিক্ত যাত্রীর কারণেই লোকটি বিলের মধ্যে গিয়ে ডুবে যায়। তিনি সাঁতরে রাস্তায় উঠে আসেন।

রাজশাহী ফায়ার স্টেশন অফিসার ফরিদউদ্দিন জানান, চলনবিলের পাটকলবিলে নৌকাটি ডুবে যায়। ভোর থেকে অনুসন্ধান চালিয়ে মৃতদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24