শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯, ১২:২৬ অপরাহ্ন

গোয়াইনঘাট উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

গোয়াইনঘাট উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

সিলেট প্রতিদিন :: আনসার-ভিডিপি’র সিলেট জেলা কমান্ড্যান্ট ফখরুল আলম বলেছেন, জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক, যৌতুক, বাল্যবিবাহ, নারী নির্যাতন সহ সামাজিক অবক্ষয় রোধে কাজে উল্লেখ্যযোগ্য ভূমিক পালন করার মাধ্যমে আনসার-ভিডিপি সংগঠন থেকে পুরস্কার ও পদক গ্রহণ করুন। এছাড়াও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণে সহায়তা করার মাধ্যমে দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান জানান।

তিনি ১৪ নভেম্বর বৃহস্পতিবার বেলা ১১টায় গোয়াইনঘাট উপজেলার পরিষদ মিলনায়তনে আনসার ও ভিডিপি’র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশিকুর রহমান চৌধুরী, গোয়াইনঘাট থানার ওসি আব্দুল জলিল, গোয়াইঘাট উপজেলা প্রেসক্লাব সভাপতি এম.এ মতিন।

আনসার-ভিডিপি’র বার্ষিক উন্নয়নমূলক কাজের উপর স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা আব্দুল মালেক।

উপজেলা আনসার-ভিডিপি প্রশিক্ষক মোঃ আব্দুল কাদের ও মুকুল খান এর যৌথ পরিচালনা সমাবেশে প্রতিবেদন পেশ করেন ইউনিয়ন পর্যায়ের দলনেতা শাহাব উদ্দিন। সমাবেশে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ ভাল কাজের স্বীকৃতি স্বরূপ ১৮ জন আনসার-ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে ২টি বাই সাইকেল, ছাতা ও বিভিন্ন সামগ্রী প্রদান করেন।

সিলেট প্রতিদিন/১৪নভেম্বর ২০১৮/জেকে

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24