শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৬:৫৯ পূর্বাহ্ন

খালেদা জিয়ার কারা মুক্তির দাবিতে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির লিফলেট বিতরণ

খালেদা জিয়ার কারা মুক্তির দাবিতে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির লিফলেট বিতরণ

সিলেট প্রতিদিন ডেস্ক:: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাজার প্রতিবাদে ও কারা মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল ১লা মার্চ বৃহস্পতিবার কোম্পানীগঞ্জ উপজেলা সদর ও টুকেরবাজারে লিফলেট বিতরণ করে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

লিফলেট বিতরণ কালে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির উপদেষ্টা ও কোম্পানীগঞ্জ বিএনপির সহ সভাপতি হাজী আব্দুল মান্নান, সিলেট জেলা বিএনপির সহ সভাপতি কোম্পানীগহ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী সাহাব উদ্দিন, সিলেট জেলা বিএনপির মৎস্য বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আকবর, উপজেলা বিএনপির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু তাহের মেম্বার, সহ-সাংগঠনিক সম্পাদক মনির হোসেন ও মাসুক মেম্বার, উপজেলা বিএনপির সহ প্রচার সম্পাদক ডা. খোকন রঞ্জন দে, বিএনপি নেতা শানুর মিয়া, জামাল মিয়া, শওকত উদ্দিন মিঠু, তেরা মিয়া, আলমগীর আলম মেম্বার, মাসুক মিয়া, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সুলেমান তালুকদার, যুবদল নেতা সাজ্জাদ হোসেন দুদু, শরীফ উদ্দিন, ১নং ইসলামপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু আল হেলাল, আমীর হোসেন, সামছুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সুজন মিয়া, ছাত্রদল নেতা আরমান, আনই, মামুন, প্রমুখ।

লিফলেট বিতরণ কালে পথ সভায় বক্তারা বলেন, বিএনপির চেয়ারপার্স সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অবিচার করে জেলে পাঠানো হয়েছে। মাটি ও মানুষের নেত্রী বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখার একটি চক্রান্ত মাত্র। দেশের জনগণ শীঘ্রই অন্যায়ের বিরুদ্ধে জেগে উঠবে এবং দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24