শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৭:০২ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে পাথর শ্রমিকদের নিরাপত্তা বিষয়ে সচেতনতা মূলক সভা

কোম্পানীগঞ্জে পাথর শ্রমিকদের নিরাপত্তা বিষয়ে সচেতনতা মূলক সভা

কবির আহমদ,কোম্পানীগঞ্জ::কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত পাথর শ্রমিকদের নিরাপত্তা বিষয়ে সচেতনতা মূলক আলোচনা সভা উপজেলার কালাইরাগ নতুন বাজারে শনিবার (৩ মার্চ) বিকাল ৪ ঘটিকায় অনুষ্ঠিত হয়। কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবুল লাইছের সভাপতিত্বে শিক্ষক নেতা কাজল রায়ের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ২নং পূর্ব ইসলামপুর ইউ/পি চেয়ারম্যান মোঃ বাবুল মিয়া, ৫নং উত্তর রনিখাই ইউ/পি চেয়ারম্যান মোঃ ফরিদ উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা সহকারী কমান্ডার সামছুল ইসলাম। ৫নং উত্তর রনিখাই ইউ/পি সদস্য নুরুল আমিন, জয়নাল আবেদীন, পূর্ব ইসলামপুর ইউ/পি সদস্য নুরুজ্জামান, সাবেক মেম্বার সৈলেন চন্দ্র নাথ, ডা: শংকর মন্ডল, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি মঈন উদ্দিন মিলন, সদস্য আনোয়ার সুমন, কালাইরাগ সুর্যোদয় ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন।

উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আজিজ, আমির উদ্দিন, মতিউর রহমান, সাচ্চা মিয়া, মাসুক মিয়া, রইছ মিয়া, কালাইরাগ সুর্যোদয় ক্লাবের সদস্য গিয়াস উদ্দিন, সত্যজিৎ মন্ডল, সমুজ মিয়া প্রমূখ।
উল্লেখ্য আলোচনা সভায় সিদ্ধান্ত হয় বোমা মেশিন দ্বারা কোম্পানীগঞ্জ উপজেলায় কোথায় কোয়ারী করতে দিবে না উপজেলা প্রশাসন। সকল ঝুকিপূর্ণ গর্ত বন্ধ থাকবে। রাতে আলোয় কোন কোয়ারীতে কাজ করা যাবে না এবং কোয়ারী সংশ্লিষ্ট ইউপি চেয়াম্যান এবং সদস্যগণের সমন্বয়ে একটি প্রাথমিক নিরাপত্তা কমিটি গঠন করা হয়।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24