শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৩:২২ পূর্বাহ্ন

এমবাপ্পেরও চোট, দুশ্চিন্তায় পিএসজি

এমবাপ্পেরও চোট, দুশ্চিন্তায় পিএসজি

ক্রীড়া ডেস্ক:: নেইমার-এমবাপ্পেকে ২০১৭’র গ্রীষ্মকালীন দলবদলে দলে টেনে হইচই ফেলে দিয়েছিল পিএসজি। ব্রাজিল তারকা নেইমারের সঙ্গে ফরাসি তরুণ এমবাপ্পের জুটি গড়তে পিএসজি অর্থ ঢেলেছে দেদারছে। লক্ষ্য একটাই, চ্যাম্পিয়ন লিগ জেতা। কিন্তু এক মার্শেইয়ের বিপক্ষেই সেই আশা বলতে গেলে ফিকে হয়ে গেছে।

লিগ ওয়ানের ম্যাচে মার্শেইয়ের বিপক্ষে শেষের দিকে চোটে পড়ে নেইমার। আর তাতেই নেইমার চ্যাম্পিয়ন লিগের শেষ ষোলোর ফিরতি লেগে পিএসজির নিজ মাঠে তো নয়ই খেলতে পারবেন না ৬-৮ সপ্তাহ।

পিএসজি কোচ, প্রেসিডেন্ট এমনকি সমর্থক তবুও আসায় ছিল। কারণ দলে যে আছে ডি মারিয়া, ড্রাক্সলারদের সঙ্গে তরুণ ফ্রান্স তুর্কি এমবাপ্পে। কিন্তু এমবাপ্পেও চোটে পড়েছে। তাও আবার সেই মার্শেইয়ের সঙ্গেই। ফ্রান্স কাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালে চোট নিয়ে প্রথমার্ধেই মাঠ ছাড়ে মোনাকো থেকে ধারে আসা এমবাপ্পে।

চোট কতটা গুরুতর তা অবশ্য এখনো জানা যায়নি। তবে নেইমারের পরে এমবাপ্পের চোটে কপালে ভাঁজ পড়েছে পিএসজি কোচ উনাই এমেরির। তিনি অবশ্যই আশা করবেন যেন মঙ্গলবারের আগে সেরে ওঠেন এমবাপ্পে। তা না হলে পিএসজির চ্যাম্পিয়ন লিগ যাত্রা এখানেই শেষ ধরে নেবে অনেকে।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24