মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯, ০৬:০১ অপরাহ্ন

উড়ার সময় দেয়ালে ধাক্কা এয়ার ইন্ডিয়ার বিমানের

উড়ার সময় দেয়ালে ধাক্কা এয়ার ইন্ডিয়ার বিমানের

প্রতিদিন ডেস্ক :: ঘণ্টায় প্রায় ২৫০ কিলোমিটার বেগে ছুটছিল যাত্রীবাহী বিমানটি। আকাশে ভাসার আগ মুহূর্তে বিমানটি প্রয়োজনের চেয়ে কম উচ্চতায় উড়ছিল।

হঠাৎ সামনে পড়ল বিমানবন্দরের দেয়াল। দেয়ালের মধ্য দিয়েই উড্ডয়ন করল বিমানটি। ধাক্কায় ভেঙে চুরমার হল সেই দেয়াল। ক্ষতিগ্রস্ত হয় বিমানটিও। সেই অবস্থায় ৪ ঘণ্টারও বেশি সময় উড্ডয়নের পর প্রায় এক হাজার কিলোমিটার পথ পাড়ি দিয়ে আরেক বিমানবন্দরে অবতরণ করে উড়োজাহাজটি।

এনডিটিভি জানায়, ভারতের তামিলনাড়ুর ত্রিচি আন্তর্জাতিক বিমানবন্দরে বৃহস্পতিবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। দেয়ালের সঙ্গে ধাক্কা খেয়ে বিমানটির নিচের বেশ কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়।

পরে মুম্বাইয়ে উড়োজাহাজটি জরুরি ও নিরাপদ অবতরণ করে। এ ঘটনায় উড়োজাহাজটির কোনো যাত্রী বা ক্রু হতাহত হননি।

বিমানটির মডেল বোয়িং ৭৩৭-৮০০। এয়ার ইন্ডিয়ার এক্সপ্রেস সিরিজের বিমানটি রওনা হয় দুবাইয়ের উদ্দেশে।
সংশ্লিষ্টরা বলছেন, দেয়ালের সঙ্গে ধাক্কা লাগার পরও উড়োজাহাজ বা এর যাত্রীদের ক্ষতি না হওয়া আশ্চর্যজনক ঘটনা। বিশেষজ্ঞরা বলছেন, অলৌকিকভাবে বেঁচে গেছেন যাত্রীরা।

এয়ার ইন্ডিয়ার দেয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ‘উড়োজাহাজটি ত্রিচি থেকে দুবাই যাচ্ছিল। স্থানীয় সময় বৃহস্পতিবার রাত ১টার দিকে ১৩৬ আরোহী নিয়ে উড়োজাহাজটি উড্ডয়ন করে। পরে বিমানবন্দরের স্থানীয় কর্মকর্তারা জানান, বিমানবন্দরের সীমানা দেয়ালের সঙ্গে এটি ধাক্কা খেয়েছে।’

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24