শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯, ১২:২৪ অপরাহ্ন

ইনস্টাগ্রামে ঝড় তোলা কে এই তরুণী?

ইনস্টাগ্রামে ঝড় তোলা কে এই তরুণী?

অনলাইন ডেস্ক :: এখন সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন করে আলোচনায় এসেছেন এক তরুণী। ইন্টারনেটে  তুমুল ঝড় তোলা এই তরুণী সবেমাত্র ১৮ বছরে পা দিয়েছে। আর ইতিমধ্যেই অসাধারণ সব স্টাইলিশ ছবি তার ইনস্টাগ্রামে পোস্ট করে এখন রীতিমত ‘টক অব দ্য  টাউনে’ পরিণিত হয়েছেন তিনি। ইনস্টাগ্রামে  ঝড় তোলা এই তরুণী হলেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ খ্যাত তারকা বরুণ ধাওয়ানের ভাইজি অঞ্জিনি; বলিউড পরিচালক-অভিনেতা সিদ্ধার্থ ধাওয়ানের মেয়ে।

আনন্দবাজার জানায়, গত এক বছর ধরে ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে নজর কেড়েছে অঞ্জিনী। যদিও ক্যামেরার সামনে পোজ দিতে পছন্দ করে সে। এরইমধ্যে ইনস্টাগ্রাম আর সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলেয়ারের সংখ্যা লক্ষাধিক ছাড়িয়েছে অঞ্জিনীর। বরুণ ধাওয়ানের মত বলিউডেও কি নাম লেখাতে চলেছেন অঞ্জিনী; বি-টাউনে এ নিয়ে চলছে জোর গুঞ্জন। তবে প্রচারের আলো থেকে নিজেকে আপাতত গুটিয়ে রাখতে চায়লেও  ফ্যাশনিস্তা এই তরুণী রীতিমতো লাইমলাইটেই রয়েছেন। তবে এখন পড়ালেখায় নিয়ে ব্যস্ত রয়েছে সে।

এছাড়া এই স্টার কিড পার্টি করতে বেশ স্বাচ্ছন্দবোধ করেন। থাকেন মুম্বাইতেই। পেশাদার ফটোগ্রাফারদের সঙ্গে বেশ ক’টি ফটোসেশনেও অংশ নিয়েছে সে।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24