শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯, ০৬:২০ পূর্বাহ্ন

ইউপি চেয়ারম্যান চঞ্চল চৌধুরী

ইউপি চেয়ারম্যান চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক :: নানা-মাত্রিক চরিত্রে অভিনয় করে প্রশংসিত চঞ্চল চৌধুরী। অভিনয়ের প্রয়োজনে বিভিন্ন চরিত্রে দর্শকের সামনে এসেছেন তিনি। এবার তাকে নাটকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে। ‘সোনার খাঁচা’ শিরোনামের এই ধারাবাহিক নাটকটি রচনা করেছেন বৃন্দাবন দাস এবং পরিচালনা করবেন সাগর জাহান।

২৯ সেপ্টেম্বর থেকে নাটকটির শুটিং শুরু হবে গাজীপুরের পূবাইলে। নাটকটির কেন্দ্রীয় চরিত্র এই ইউপি চেয়ারম্যান। তার বাবা চেয়ারম্যান থাকা অবস্থায় মারা যান। পরে এলাকার মানুষজন ও শুভাকাক্সক্ষীরা মিলে তাকে চেয়ারম্যান নির্বাচিত করে। কখনও ভুল সিদ্ধান্ত আবার কখনও ব্যতিক্রমী কিছু কাজের জন্য এলাকার লোকের মুখে মুখে তার নাম ছড়িয়ে পড়ে।

এতে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘এই নাটকে আমার চরিত্রটির মাধ্যমে কিছু গুরুত্বপূর্ণ বক্তব্য তুলে ধরা হবে। নাট্যকার সুন্দরভাবে গল্প বিন্যাস করেছেন। এ ছাড়া পরিচালক এবং অন্যান্য অভিনয়শিল্পী মিলিয়ে সুন্দর একটি লাইনআপ তৈরি করা হয়েছে। আশা করছি নাটকটি দর্শকের মনোযোগ আকর্ষণ করবে।’

এ ছাড়াও চঞ্চল চৌধুরী বেশ কিছু ধারাবাহিক ও খণ্ড নাটকে নিয়মিত অভিনয় করছেন। শিগগিরই তার অভিনীত অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ ছবিটি মুক্তি পাবে। এতে তিনি হুমায়ূন আহমেদের বিখ্যাত মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24