শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৩:২৮ পূর্বাহ্ন

আনোয়ারুজ্জামান নৌকা প্রতিক পেলে জয়লাভ করবে-এড.লুৎফুর রহমান

আনোয়ারুজ্জামান নৌকা প্রতিক পেলে জয়লাভ করবে-এড.লুৎফুর রহমান

সিলেট প্রতিদিন প্রতিবেদক:: সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফর রহমান বলেছেন, কৃষিক্ষেত্রে বর্তমান সরকার বৈপ্লবিক পরিবর্তন সাধন করছে।সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকাকে বিজয়ী করতে হবে।আর আমাদের সিলেট সিলেট ২ আসনে আনোয়ারুজ্জামান যদি নৌকা পান আমরা আশাবাদী তিনি জয়লাভ করবেন এবং তিনি জয়লাভ করলে আমরা এলাকার বৌাপক উন্নয়ন করতে পারবে।আমি আশাবাদী নেত্রী আনোয়ারুজ্জামান চৌধুরীকেই নৌকা প্রতিক দেবেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার সব সময় উন্নয়নে বিশ্বাসী। কৃষিবান্ধব এ সরকার কৃষকদের সব ধরনের সহায়তা করে আসছে। সরকার দরিদ্রতা দূরিকরণ ও ভাগ্য উন্নয়নে বহুমূখি পদক্ষেপ বাস্তবায়ন করছে। বিশেষ করে সামাজিক নিরাপত্তা বেষ্টনির আওতায় ভিজিডি, ভিজিএফ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ শতাধিক কর্মসুচির মাধ্যমে খাদ্য নিরাপত্তা দিয়ে আসছে এ সরকার।

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী সিলেট-২ আসনের নৌকা পাবেন বলেও আশাবাদী প্রবীণ এই আওয়ামী লীগ নেতা।

তিনি শনিবার (৩ মার্চ) ওসমানীনগর উপজেলার সাদিপুর গ্রামে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জান চৌধুরীর পক্ষে গ্রামের আব্দুল হক’র বাড়িতে আয়োজিত মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবিন মুরব্বী ও সাবেক চেয়ারম্যান খালেদুর রহমান,ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমেদ, ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দাল মিয়া, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমেদ, ওসমানীনগর যুবলীগের সভাপতি মোঃ আনা মিয়া প্রমুখ.।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24