শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৩:২৩ পূর্বাহ্ন

আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে লন্ডনে যুব সমাবেশ অনুষ্টিত

আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে লন্ডনে যুব সমাবেশ অনুষ্টিত

লন্ডন প্রতিনিধি::বালাগঞ্জ বিশ্বনাথ ও ওসমানী নগরের যুব সমাজের উদ্যোগে আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে এক যুব সমাবেশ এর আয়োজন করা হয় সোমবার ১৬ই এপ্রিল সন্ধায় গ্রেটার ম্যানচেষ্টারের হাইডের স্থানীয় একটি রেষ্টুরেন্টে।

ওসমানীনগর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলতাফুর রহমান সোহেল ও হাইড যুবলীগের সভাপতি মো: ইকবাল সমুজের যৌথ পরিচালনায় সভাপতিত্বে করেন কমিউনিটি ব্যাক্তিত্ব গনি চৌধুরী। উপস্থিত ছিলেন যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আগত বালাগঞ্জ বিশ্বনাথ ও ওসমানীনগরের প্রবাসীরা।

সভায় বক্তারা সিলেট ২ আসনে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীকে মোনোনয়ন দেওয়ার জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জোর দাবী জানান এবং অবহেলিত এই জনপদকে উন্নয়নের ছোয়া দিতে আনোয়ারুজ্জামানের বিকল্প নেই বলেও তারা জানান।

সভায় আরোও উপস্থিত ছিলেন ওল্ডহ্যাম যুবলীগের সভাপতি সৈয়দ ছাদেক আহমদ, যুক্তরাজ্য যুবলীগের সদস্য আব্দুল বশর,গ্রেটার ম্যানচেষ্টার বাংলাদেশ এসোসিয়েশন এর চেয়ার আব্দুল নাসের ওয়াহাব,ছুরুক মিয়া,ম্যানচেষ্টার সিটি আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ওয়েস কামালী, সহ-সভাপতি আব্দুল হান্নান, সেক্রেটারী শেখ জাফর আহমদ, ব্রাডফোর্ড যুবলীগের সভাপতি মইনুল ইসলাম,সহ-সভাপতি মো: কলনদর তালুকদার, সেক্রেটারী এনামুল হক, বার্নলী যুবলীগের সভাপতি হোসেন আহমদ, সেক্রেটারী সাহাদাত হোসেন আলী,শেফিল্ড যুবলীগের সভাপতি আফতাব আলী টুনু, কাওসার আহমেদ রাজিব,রনি, হাইড যুবলীগের সেক্রেটারী দেওয়ান নুর,সহ-সভাপতি ইকবাল আহমদ, টেইমসাইড আওয়ামীলীগ নেতা হাজি টুনু মিয়া,আতাউর রহমান ,জামাল হোসেন,জাকির আহমদ সহ আরোও অনেকে।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24