মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯, ০৬:১০ অপরাহ্ন

আজ হজে যাচ্ছেন সাকিব আল হাসান

আজ হজে যাচ্ছেন সাকিব আল হাসান

ক্রীড়া ডেস্ক :: পবিত্র হজ পালন করতে সৌদি আরব যাচ্ছেন সাকিব আল হাসান। আজ রাত সাড়ে ১১টায় সাকিব আল হাসানের হজ ফ্লাইট। নিজেকে সৌভাগ্যবান বলে মনে করছেন বাংলাদেশের টেস্ট ও টি ২০ অধিনায়ক। একই সঙ্গে ভক্ত-সমর্থকদের কাছে দোয়া চেয়েছেন এই বাঁ-হাতি অলরাউন্ডার।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, সৌদি রাজ পরিবারের অতিথি হয়েই এবার হজ পালন করতে যাচ্ছেন সাকিব। তার সফরসঙ্গী হবেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান এবং কয়েকজন পুলিশ কর্মকর্তা।

হজে যাওয়া নিয়ে নিজের ফেসবুক পেজে শনিবার সাকিব লিখেছেন, ‘এই পবিত্র জিলহজ মাসে, একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুণাময় আল্লাহর নৈকট্য লাভের আশায় আল্লাহর ঘরে পবিত্র হজ পালনের উদ্দেশ্যে যাত্রা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

আপনাদের সবার কাছে দোয়া প্রার্থনা করছি যেন সুস্থ ও সুন্দরভাবে পবিত্র হজ পালন করতে পারি। আমার বা আমার পরিবারের কোনো ভুলের জন্য আপনাদের কাছে আমি ক্ষমা প্রার্থনা করছি।

আমিও আপনাদের সবার মঙ্গল এবং দেশ, জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করব। সবার জন্য আমার তরফ থেকে ভালোবাসা রইল -সাকিব।’

এদিকে বিসিবির ফিজিও সাকিবের বাঁ-হাতের আঙুলের ইনজুরি নিয়ে কথা বলতে অস্ট্রেলিয়া গেছেন। সেখানে সাকিবের ইনজুরির রিপোর্ট দেখবেন চিকিৎসক গ্রেগ হয়। তার পরামর্শ অনুযায়ীই পরবর্তী পদক্ষেপ নেবে বিসিবি।

নিউজটি শেয়ার করুন






© All rights reserved © 2019 sylhetprotidin24