আওয়ামী লীগের নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে-আনম শফিক

0
11


বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক আনম শফিকুল হক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র আদর্শে অনুপ্রাণিত হয়ে জঙ্গিবাদ-সন্ত্রাসবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী-জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ পরিচালিত হলে, পথ হারাবে না বাংলাদেশ। আওয়ামী লীগের নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে।
তিনি শুক্রবার বিকেলে সিলেটের বিশ্বনাথে বঙ্গবন্ধু পরিষদের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি আরোও বলেন, সদ্য প্রয়াত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার ও সাবেক সাধারণ সম্পাদক আছলম খান ছিলেন দলের ত্যাগী নেতা। তাদের নেতৃত্বে বিশ্বনাথে আওয়ামী লীগ ছিল অত্যান্ত সুসংগঠিত। তাদের মৃত্যুতে সমাজে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা কখনও পূরণ হওয়ার নয়।
বিশ্বনাথ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও বিশ্বনাথ সদর ইউপি চেয়ারম্যান ছয়ফুল হক’র সভাপতিত্বে এবং সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিতার মিয়া, আওয়ামী লীগ নেতা এম এ রব ও যুবলীগ নেতা সাইদুল ইসলাম’র যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মজম্মিল আলী, বর্তমান সহ সভাপতি হাজী ফখরুল ইসলাম মতছিন চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক ফারুক আহমদ, সাবেক সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, জবেদুর রহমান মেম্বার, সাবেক যুগ্ম সম্পাদক ফারুক আহমদ, সাবেক সহ প্রচার সম্পাদক বশির আহমদ, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক ফখর উদ্দিন মাস্টার, আওয়ামী লীগ নেতা আবদুল মনাফ, মহানগর আওয়ামী লীগ নেতা সাদিকুর রহমান, নাজির আহমদ নজির, জেলা যুবলীগ নেতা মাসুদ আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, সদস্য ফজলু মিয়া, সুহেল আহমদ তালুকদার, রুহেল খান।
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মজম্মিল আলী। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা রিহান আলী, সাদেক মিয়া, জাহেদ তালুকদার, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সাহাব উদ্দিন, যুবলীগ নেতা টিপু আলী, তৈমুছ আলী, তাজুল ইসলাম, শাহ আলম খোকন, আশরাফুল ইসলাম শাহীন, বিশ্বনাথ সদর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, ছাত্রলীগ নেতা আলী হোসেন, মোবারক হোসেন, সালমান রাব্বানী, মাজহার উদ্দিন, সৌমিত্র ধর, রাসেল আহমদ প্রমুখ।

মন্তব্য

মন্তব্য