মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ০৭:৩০ পূর্বাহ্ন

আওয়ামী লীগের ‘নির্বাচনী ট্রেনযাত্রা’ শুরু শনিবার

আওয়ামী লীগের ‘নির্বাচনী ট্রেনযাত্রা’ শুরু শনিবার

প্রতিদিন ডেস্ক :: আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রচারের জন্য ‘নির্বাচনী ট্রেনযাত্রা’ শুরু করতে যাচ্ছে আওয়ামী লীগ। একসময় আওয়ামী লীগের নেতাকর্মীরা রেলগাড়িতে চড়ে নির্বাচনি প্রচার চালালেও গত কয়েক বছর এটা বন্ধ ছিল।

শনিবার (৮ সেপ্টেম্বর) রাজধানী থেকে নীলফামারী পর্যন্ত দিনব্যাপী ট্রেনযাত্রায় অংশ নেবেন দলের কেন্দ্রীয় নেতারা। এতে নেতৃত্ব দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

দলটির উত্তরবঙ্গের দুই বিভাগ রাজশাহী ও রংপুরের দায়িত্বপ্রাপ্ত নেতারাও এ ট্রেনযাত্রায় অংশ নেবেন।

দলীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৮টায় দলের কেন্দ্রীয় নেতারা রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে ট্রেনে উঠবেন। পথে গাজীপুর, টাঙ্গাইল, সিরাজগঞ্জ, পাবনা, নাটোর, বগুড়া, জয়পুরহাট, দিনাজপুর ও নীলফামারী স্টেশনে পথসভা করবেন তারা।

এ ট্রেনযাত্রার সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে থাকা আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ঢাকা থেকে নীলফামারী যাওয়ার পথে নয়টি জেলার অন্তত ১৫টি স্থানে পথসভা করার লক্ষ্য নিয়ে কাজ করছি। ট্রেনের বিরতির ফাঁকে-ফাঁকে এ পথসভাগুলো করা হবে। যাতে অংশ নেবেন পাঁচ লক্ষাধিক মানুষ।

বাংলাদেশ রেলওয়ে সূত্রে জানা গেছে, ঢাকা থেকে নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের একটি বগি এরই মধ্যে রিজার্ভ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন





© All rights reserved © 2019 sylhetprotidin24